পটিয়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সহ ধর্মিনী, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব দুস্থ পূর্নবাসন কেন্দ্র কর্তৃক হুইপ সামশুল হক চৌধুরীর কার্যালয়স্থ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মহিলা এমপি ও চট্টগ্রাম মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম চেমন আরা তৈয়ব।

সংস্থার সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরুর সভাপতিত্বে সম্পাদক ইনসানা নাসরিন সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা মহিলা আ’লীগের দপ্তর সম্পাদক সঞ্চিতা বড়য়া, সাজেদা বেগম, কাউন্সিলর বুলবুল আকতার, ইয়াসমিন আকতার, নুর নাহার করিম, শিল্পী মিত্র,সেলিনা আকতার, নুর বেগম, রুমা আকতার,রিংকি দেব, ফেরদৌস বেগম, কৌহিনুর আকতার, বেবী নন্দী, নাছিমা আকতার, লাকী দাশ, রোকেয়া বেগম, ইয়াছমিন আকতার, অন্তিকা বড়ুয়া, শেফালী রুদ্র প্রমুখ।

এতে বক্তারা বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্ম ত্যাগ ও দেশের স্বাধীনতার জন্য বঙ্গবন্ধুকে সহায়তায় যুগে যুগে অবিন্মরনীয় হয়ে থাকবে। তিনি বঙ্গবন্ধুকে দীর্ঘ রাজৈতিক জীবনে ছায়ার মত পাশে থেকে সহায়তা ও সাহস যুগিয়েছিলেন বলেই বঙ্গবন্ধু বিশ্ব বরেন্য রাষ্ট্র নায়কে পরিণত হয়েছে।

তিনি জাতির পিতার রাজনৈতিক জীবন ও সকল আন্দোলন সংগ্রামে অফুরান অনুপ্রেরনা। তার অবিচল প্রেরনায় বঙ্গবন্ধু শত বাধা বিপত্তি মোকাবেলায় স্বাধীন বাংলাদেশ প্রতিষ্টা করতে সক্ষম হয়েছিলেন। জাতি তাকে যুগে যুগে স্মরণ রাখবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.