পটিয়ার বাইপাস সড়কে কিশোর গ্যাং লিডার ডিএক্স আশিক আটক

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় ‘কিশোর গ্যাং লিডার’ মোঃ আশিক আলম (প্রকাশ) ডিএক্স আশিক (২৬) কে পটিয়া থানার পুলিশ আটক করেছে।

সোমবার রাত ১১ টায় চট্টগ্রাম-কক্সবাজার পটিয়া বাইপাস সড়কের বড়ুয়া পাড়া এলাকা থেকে তাকে আটক করেছেন পুলিশ ।

সে পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ড হাছিম আলীর মাঝির বাড়ির আবদুল মাবুদের পালক পুত্র। আশিকের কাছ থেকে একটি নাম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক দীর্ঘদিন ধরে পটিয়ার বাইপাস সড়কসহ পৌর সদরে বিভিন্ন এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের কথা স্বীকার করেছে।

তার নেতৃত্বে ডিএক্স গ্রুপের সদস্যরা চুরি, ছিনতাই ও ডাকাতির মত ভয়ঙ্কর বিভিন্ন অপরাধে লিপ্ত বলে, অভিযোগ পেয়েছি। তারা দীর্ঘদিন ধরে বাইপাস সড়কসহ বিভিন্ন এলাকায় কৌশলে ছিনতাই করে আসছিল। তার কাছ থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান ।

পৌরসভার ৪ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা মুহাম্মদ সোহেল বলেন, কিশোর গ্যাং লিডারে থেকে পুলিশ নাম্বারবিহীন ১টি মোটরসাইকেল জব্দ সহ, আরো তিন-চারটি বাইকে মধ্যে লাল রঙের একটি সিএনজি অটোরিকশাও রয়েছে। তারা বিভিন্ন অপকর্মে এগুলো ব্যবহার করেছেন।

পটিয়া বাইপাস সড়কে তাদের ইশারায় বিভিন্ন ওয়ার্ড থেকে কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে মোবাইল ছিনতাই, ইয়াবা ব্যাবসা, চুরি করে।বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে মামলা হলেও জামিনে এসে আবারও একই অপরাধ করে বেড়াচ্ছে বলে বিভিন্ন সুএে প্রকাশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.