পটিয়ায় নবাগত ইউএনও ফয়সাল আহমেদের যোগদান

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্রগ্রামের পটিয়া উপজেলায় নতুন নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন মো. ফয়সাল আহমেদ। তিনি সফল ইউএনও ফারহানা জাহান উপমার স্থলাভিষিক্ত হলেন।

গতকাল দুপুরে মো. ফয়সাল আহমেদ ইউএনও এর দায়িত্বভার গ্রহণ করেন। ফয়সাল আহমেদ ইউএনও হিসেবে যোগদানের পরই বিদায়ী ইউএনও ফারহানা জাহান উপমা ফুলের শুভেচ্ছা দিয়ে তাকে বরণ করে নেন।

এ পরই পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী ও পটিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাসহ বিভিন্ন পেশাজীবি ফুলেল শুভেচ্ছা জানান।

জানা যায়, গত ৩০ জুলাই চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শঙ্কর রঞ্জন সাহা স্বাক্ষরিত চট্টগ্রাম বিভাগের ছয়জন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলির আদেশ জারি করেন । নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দায়িত্বরত ছিলেন।

তিনি ৩১তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে অন্তর্ভুক্ত হয়ে ২০১৩ সালে কর্মজীবনে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, পূর্বের ইউ, এন, ও’র সুচিত কাজের ধারাবাহিকতা বজায় রেখে তিনি কাজ করতে চান। পটিয়া উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানান নবাগত ইউএনও ফয়সাল আহমেদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.