প্রেমের টানে কক্সবাজার, অতপর অপহরণ-আটক

0

কক্সবাজার প্রতিনিধি    :    চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া ডিসি রোডের আহম্মদ শফি’র ছেলে অপহৃত খোরশেদুল আলম (৩২)’কে কক্সবাজার হতে উদ্ধার করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। অপহরণের সাথে জড়িত মামুন রশীদ (৪০) ও মোস্তাক আহম্মদ (৫০) নামে দু’জনকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার জেলার বাজার পাড়া, জালালাবাদ এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মামুন রশীদ (৪০) ও একই জেলার শিকদার পাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে মোস্তাক আহম্মদ (৫০)।

সূত্রে জানা যায়, ঘটনার ৪/৫ দিন পূর্বে কক্সবাজারের অরিণ নামের এক মহিলার সাথে মোবাইলে পরিচয় হয় ভিকটিম খোরশেদুল আলমের। পরিচয় সূত্রে গত ২৯/৯/২০১৫ খ্রিঃ তারিখ সকাল বেলা অরিন খোরশেদুলকে কক্সবাজার যেতে বলে। সে মোতাবেক খোরশেদুল চট্টগ্রাম হতে সন্ধ্যায় কক্সবাজার পৌছে অরিণ’কে ফোন দিলে অরিণ খোরশেদুলকে কলাতলীর মিসকাত হোটেলে অবস্থান নিতে বলে। রাত্রি বেলায় অরিণ একটি সিএনজি নিয়ে হোটেলের সামনে গিয়ে খোরশেদুলকে বাহিরে আসতে বলে। খোরশেদ বাহির হয়ে আসলে অরিণ আত্মিয়ের বাসায় বাড়ানো কথা বলে সিএনজিতে উঠে। কিছু দূর যাওয়ার পর সিএনজিটি থামালে তিন জন লোক সিএনজিতে উঠে খোরশেদুলের চোখ বেঁধে ফেলে। অরিণ এ সিএনজি হতে নেমে যায়। অপহরণকারীরা খোরশেদুলকে চৌফলদন্ডি এলাকায় লবণের মাঠের একটি ঘরে আটক করে রাখে।

মহানগর গোয়েন্দা পুলিশ ০৪/১০/২০১৫ খ্রিঃ তারিখ অভিযান চালিয়ে প্রথমে অপহরণকারী মামুন ও মোস্তাক’কে আটক করে। তাদের দেওয়া তথ্য মতে চৌফলদন্ডি যাওয়ার পথে সংবাদ পাওয়া যায় যে, অপহরণকারী অন্যান্যরা পুলিশি অভিযান টের পেয়ে খোরশেদুলকে নিয়ে কক্সবাজার ঈদগাহ রোডের পার্শ্ববর্তী রাবার বাগানে নিয়ে যায়। পরবর্তীতে রাবার বাগানে অভিযান চালিয়ে খোরশেদুলকে উদ্ধার করা হয়। জড়িত অন্যান্যরা পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যায়।

এর আগে গত ২৯/০৯/২০১৫ খ্রিঃ তারিখ বিকাল হতে অপহৃত খোরশেদ আলমের কোন খোঁজ না পাওয়ায় এবং তার মোবাইল বন্ধ থাকায় তার ভাই বাকলিয়া থানায় একটি নিখোঁজ ডাইরী করেন। সেই ডাইরীর সূত্র ধরে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ কক্সবাজার হতে তাকে উদ্ধার করে এবং জড়িত ২ জনকে আটক করে।

……………জুয়েল

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.