পটিয়ায় শিশু নির্যাতনঃ সৎ মা গ্রেফাতার

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় ব্লেড দিয়ে কেটে ও বিভিন্ন কায়দায় পিটিয়ে শিশু কন্যা মায়শা আকতারকে নির্যাতনের ঘটনায় পটিয়া থানা পুলিশ সৎ মা নিশু আকতারকে (২৪) গ্রেফতার করেছেন। সে পটিয়া শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের রিক্সাচালক মো. নাজিম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

গতকাল রাতে পুলিশ সৎ মা নিশু আকতারে বাপের বাড়ি থেকে গ্রেফতার করে । শিশু নির্যাতনের ঘটনায় থানায় শিশুটির বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমানের নেতৃত্বে একদল পুলিশ সৎ মাকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরন করেছেন

পুলিশ জানান, পটিয়া শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের রিক্সা চালক নাজিম উদ্দিনের প্রথম স্ত্রীর মৃত্যুর পরে। প্রথম সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। রিক্সা চালকের দ্বিতীয় স্ত্রী প্রায় সময় শিশু মায়শা আকতারকে শারীরিক নির্যাতন চালাতেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুরিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান বলেন, শিশুকে ব্লেড দিয়ে কেটে ক্ষত সহ নানাভাবে নির্যাতনের ঘটনায় থানায় একটি মামলা রেডর্ক করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে সৎ মা নিশু আকতারকে গ্রেফতার করে।আজ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.