চবিতে স্বতন্ত্র বেতন স্কেল দাবিতে চলমান আন্দোলন ও ফেডারেশন শিক্ষকদের কর্মসূচি নিয়ে মুক্তমত আহ্বান

0

চবি প্রতিনিধি: ৮ম জাতীয় বেতন কাঠামোতে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের অবমূল্যায়ন এর প্রতিবাদে ও বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষণার দাবিতে চলমান আন্দোলন ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন এর কর্মপ্রক্রিয়া ও কর্মসূচি নিয়ে চবি শিক্ষকদের মুক্ত মতামত আহবান করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. কাজী এস. এম. খসরুল আলম কুদ্দুসী।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. কাজী এস. এম. খসরুল আলম কুদ্দুসী এক বিবৃতিতে জানিয়েছেন, বাংলাদেশের শিক্ষক সমাজ এখন ইতিহাসের ক্রান্তিকাল অতিক্রম করছে। এ গুরুত্বপূর্ণ সময়ে আন্দোলনে নেতৃত্বপ্রদানকারী বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন এ ব্যাপারে বিভিন্ন কর্মপ্রক্রিয়া চালিয়ে যাচ্ছে ও কর্মসূচি দিয়ে যাচ্ছে।

এ ক্রান্তিকালে বাংলাদেশের অন্যমত পাবলিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর আপামর শিক্ষকদের মনোভাব ও মতামত জানা অত্যন্ত প্রয়োজন কারণ সময় গেলে সাধন হয় না। উল্লেখ্য যে, কোন কোন বিশ্ববিদ্যালয় এ ব্যাপারে জরুরী সাধারণ সভা আয়োজন করছে অথবা আয়োজনের চিন্তাভাবনা করছে।

সুতরাং চলমান আন্দোলন ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন এর কর্মপ্রক্রিয়া ও কর্মসূচি নিয়ে চবি শিক্ষকদের মুক্ত মতামত জরুরী ভিত্তিতে শিক্ষক সমিতি কার্যালয়ে লিখিতভাবে অথবা সাধারণ সম্পাদক এর ইমেইলে (khasru@cu.ac.bd) প্রেরণের জন্য সকল সম্মানিত সহকর্মীকে বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।

………………………..জুয়েল

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.