ফের আসছে ‘ম্যাকগাইভার’

0

বিনোদন :   জনপ্রিয় সিরিজ ‘ম্যাকগাইভার’কে ফিরিয়ে আনা হচ্ছে টেলিভিশনে। বিখ্যাত এ চরিত্রটি নিয়ে আবারও নতুন সিরিজ নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্রের সিবিএস নেটওয়ার্ক। খুব শিগগিরই এর কাজ শুরু হতে যাচ্ছে।

‘ম্যাকগাইভার’ সিরিজটি ১৯৮৫ থেকে ১৯৯২ সাল পর্যন্ত প্রচারিত হয় এবিসি নেটওয়ার্কে। সে সময় বাংলাদেশসহ সারা পৃথিবীতেই দারুণ দর্শকপ্রিয়তা পায় সিরিজটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেন রিচার্ড ডিন অ্যান্ডারসন।

এদিকে নতুন সিরিজটির নামও থাকছে ‘ম্যাকগাইভার’। এবারও ফিনিক্স ফাউন্ডেশনের গুপ্তচর ম্যাকগাইভারের মধ্যে দেখা যাবে অবিশ্বাস্য সব উৎস। এসবের মাধ্যমে নানান ইঞ্জিনিয়ারিং কৌশল প্রয়োগ করে বিপজ্জনক সব পরিস্থিতি থেকে সহজেই উতরে যায় সে। পাশাপাশি নিজের অভিনব কৌশলে সব সমস্যার সমাধান করে সমাজের জন্য ক্ষতিকর ঘটনাগুলো প্রতিহত করেন।

প্রযোজনার দায়িত্ব পালনের সঙ্গে এ সিরিজটি চিত্রনাট্য তৈরি করবেন আর. স্কট জেমিল। হেনরি উইঙ্কলার ও মাইকেল ক্লিয়ারের পাশাপাশি নির্বাহী প্রযোজক হিসেবে আরও কাজ করবেন ‘ফিউরিয়াস সেভেন’ ছবির পরিচালক জেমস ওয়ান। এরই মধ্যে ‘ম্যাকগাইভার’-এর নাম ভূমিকায় অভিনয়ের জন্য একজন তরুণ অভিনেতাকে চূড়ান্ত করা হয়েছে। তবে বিষয়টি গোপন রাখা হয়েছে এখনও।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.