‘‘চ্যাম্পিয়ন অব আর্থ’’ পুরষ্কার পাওয়ায় হালিশহর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আনন্দ মিছিল

0

প্রেস রিলিজ

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী, বঙ্গকন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা চ্যাম্পিয়ন অব আর্থ পুরষ্কার পাওয়ায় ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও সুধি সমাবেশ ০৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় ইপিজেড থানাধীন বন্দরটিলা ওয়ার্ড কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিলউত্তর সুধি সমাবেশ ইজিজে থানা আঃলীগের যুগ্ম আবু তাহেরের সভাপতিত্বে এবং ওয়ার্ড আঃলীগের সাধারন সম্পাদক হাজী শফিউল আলম এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সম্মানিত অতিথি ও ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।
অন্যান্যের মধ্যে আনন্দ মিছিল ও সমাবেশে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন ৩৯নং ওয়ার্ড আঃলীগের দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াছ, সি-ইউনিট সভাপতি আঃ রউফ, এ-ইউনিট সভাপতি জাবের হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আবু, মোঃ আইয়ুব, মোঃ আক্কাস সওঃ, মোঃ জাহাঙ্গীর, ৩৯নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগ নেতা জাহিদ হোসেন। এছাড়া আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন আঃলীগ নেতা জাবের, জাহাঙ্গীর আলম, মোঃ আনিছ, করিমুল্লাহ, মোঃ আজম, যুবলীগনেতা- হেলাল উদ্দিন, দিদার, সালাউদ্দিন, আব্দুল আউয়াল সালাউদ্দিন, মোঃ আলী, ফারুক, মিপু, মোঃ শাওন ও মিজ, ছাত্রলীগ নেতা জিয়া উদ্দিন জিয়া, নয়ন, ইবান, শুভ, জিপু, সায়েম, শিপন, মাসুদ, রুবেল, রাহাদ, তৌহিদ ও অভি প্রমুখ। আনন্দ র‌্যালিতে ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের আঃলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের অংশগ্রহনে ওয়ার্ড অফিস থেকে শুরু হয়ে টিসিবি ভবন – হাসপাতাল গেইট হয়ে বন্দরটিলা বাজার প্রাঙ্গনে এসে শেষ হয়।
সুধি সমাবেশে বক্তারা বলেন, দেশের সব ভাল অর্জনে বঙ্গবন্ধু পরিবার সর্বদা ত্যাগের মাধ্যমে নিবেদিত ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন। তারই ফলশ্রুতিতে ডিজিটাল বাংলাদেশের ভিশন ২০২১ এর রূপকার এবং দেশ উন্নয়নে একনিষ্ঠ জননেত্রী শেখ হাসিনাকে আন্তর্জাতিক এ সম্মানে ‘‘চ্যাম্পিয়ন অব আর্থ’’ পুরষ্কারে ভুষিত হওয়ায় আমরা দেশবাসি গর্বিত। তার এই সম্মান চিরদিন যেন অম্লান থাকে সেজন্য সকলকেই দেশ উন্নয়নে এগিয়ে আসতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.