বিয়ের তারিখ ঠিক না হলেও দুবাই থেকে বিয়ের শপিং করলেন নুসরাত 

0

বিনোদন জগৎঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তার নায়িকা থেকে গায়িকা হওয়ার প্রথম গান ‘পটাকা’ যেমন আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল। দুই বছর ছয় মাস পর আবারও গায়িকা হওয়ার ঝুঁকি নিচ্ছেন এই অভিনেত্রী। আগামীকাল ‘আমি চাই থাকতে’ শিরোনামে ফারিয়ার একটি গান মুক্তি পাচ্ছে কলকাতার বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে। তবে এবার আর আলোচনা-সমালোচনা নিয়ে ভাবছেন না তিনি।

সম্প্রতি দুবাই থেকে বিয়ের শপিং করে ফেরা এই চিত্রনায়িকা নতুন গান, দুবাই সফর ও বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন এনটিভি অনলাইনের সঙ্গে। একটা নিউজ পোর্টালে দেওয়া সাক্ষাৎকারে নুসরাত বলেন, গানটির শুটিং করেছি ফেব্রুয়ারিতে ভারতের রাজস্থানের জয়পুরে। আমার সঙ্গে গানটি গেয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীতও তাঁর করা। জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন।

নুসরাত বলেন, আমার মনে হয় গানটা দর্শকদের ভালো লাগবে। কারণ গানটার মধ্যে একটা ভিন্ন প্যাটার্ন রয়েছে। এই নতুনত্ব আসলে গতানুগতিক না। সে জন্যই ভালো লাগবে। আর আমি যা-ই করি, তা নিয়ে আলোচনা-সমালোচনা হয়। সেটা নিয়ে তো মাথা ঘামিয়ে লাভ নেই। আমি চেষ্টা করছি আসলে, যতটুকু স্বাভাবিক থাকা যায় সব ধরনের সিচুয়েশনে।

নুসরাত ফারিয়া বলেন, দুবাই থেকে স্পেশাল কিছু কিনিনি। নরমাল কিছু, জাস্ট বিয়ের শপিং করেছি টুকটাক। যা যাবতীয় লাগে তাই, এই টুকটাক।

তিনি বলেন না, আমরা এখনো বিয়ের দিন তারিখ ঠিক করিনি। করোনার কারণে সবকিছু পোস্টপন্ড হয়ে আছে। আমাদের দেশের বাইরে অতিথি রয়েছে। উনারা যেহেতু এই পরিস্থিতিতে আসতে পারবেন না, তাই এখন আমরা একটু হোল্ড রেখেছি। যখন সবকিছু নরমাল হবে, তখন আমরা…

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.