পটিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে- থানায় মামলা

0

সুজিত দও, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পটিয়া উপজেলার কুসুমপুরা এলাকা থেকে গত শনিবার দুপুরে অজ্ঞাত লাশ উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে।

উদ্ধারকৃত লাশ প্রবাসী মো. নবী হোসেনের (২৮)। সেই কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার পুরানচর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে । পরকিয়ার ঘটনার জের ধরে প্রবাসী নবী হোসেনকে পরিকল্পিত ভাবে দুই পায়ের রগ কেটে হত্যা করা হয়।

হত্যার ঘটনায় লাশ উদ্ধারকৃত মো নবী হোসেনের ভাই কবির হোসেন বাদী হয়ে গত রবিবার পটিয়া থানায় শিউলীর বেগমের স্বামী আনোয়ার হোসেন (৪৬), শিউলী বেগম (৩৮), শিউলি বেগমের পুত্র সাব্বির হোসেন (২২) সহ ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায় , নবী হোসেন দীর্ঘদিন প্রবাসে থাকলেও করোনার শুরুতে দেশে ফিরেছেন। সৌদি প্রবাসী মামাতো ভাই আনোয়ার হোসেনের স্ত্রী শিউলি বেগমের সঙ্গে প্রবাসী নবী হোসেনের দীর্ঘদিন প্রেমের সর্ম্পকে।এক পর্যায়ে তিন সন্তানের জননী শিউলি বেগমকে নিয়ে নিজ এলাকা থেকে পালিয়ে ভাড়া বাসায় থাকেন। এ ব্যাপারে শিউলির স্বামী আনোয়ার হোসেন জানার পরে ক্ষুব্ধ হয়ে পরিকল্পিত ভাবে খুন করেছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে ।

উল্লেখ্য, গত শনিবার পটিয়া কুসুমপুরা এলাকায় উদ্ধার হওয়া ব্যক্তির পকেট থেকে একটি এনআইডি “র। এ সূত্রে চাঞ্চল্যকর খুনের বিষয়ে নিশ্চিত করা গেছে।

পটিয়া থানার উপ-পরিদর্শক মো. আক্কাস মিয়া জানান, পরকিয়ার ঘটনার জের ধরে প্রবাসীকে খুন করা হয়েছে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের রাস্তার পাশে ঝোঁপঝাঁড়ে প্রবাসী নবী হোসেনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় তার ভাই বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যার মামলা দায়ের করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.