লালখান বাজারে ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ আহত ৫

0

সিটি নিউজঃ চট্টগ্রামের লালখান বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ এবং যুবলীগের একটি গ্রুপের মধ্যে সংঘর্ষে।প্রতিপক্ষের ছুরিকাঘাতে অন্তত ৫ জন জখম হয়েছে।

গত এক সপ্তাহ ধরে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার পর ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

গত শুক্রবার রাতে ছোরাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ঘটনার দিনগত রাতে বাসায় ঢোকার সময় আলমগীর নামে এক যুবককে ছুরিকাঘাত করছে তার প্রতিপক্ষের অনুসারীরা।
স্থানীয় এক বাসিন্দা জানান, দরজায় টোকা দেওয়া মাত্রই ছুরিকাঘাত করা হয়েছে এবং মারধর করা হয়েছে। এটাই একমাত্র ঘটনা নয়।  গত ১২ ডিসেম্বর থেকে লালখান বাজার এলাকায় একের পর এক ঘটছে ছুরিকাঘাত এবং মারধরের ঘটনা।

ছুরিকাঘাতে আহত একজন জানায়, গ্রুপের দু’জনকে আমি চিনি।  বাকিরা সবাই মাস্ক পরা ছিল।  ছুরি মারার পর আবারও আমাকে মারতে আসছে সে সময় আমি দৌড়ে পালিয়ে যাই। মূলত আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদ নিয়ে এই বিরোধের সৃষ্টি। শুক্রবার রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৫ জনকে আটক করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, রাতভর অভিযান চালিয়ে ছুরিসহ আসামি সুমন ও তার ৫ সঙ্গীকে আমরা গ্রেফতার করেছি।  স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি গ্রুপের মধ্যে বিভিন্ন সময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.