চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৪১ জন, মৃত্যু ২

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ১৪১ জন।  ১ হাজার ৩৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়।  এর মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের। নতুন শনাক্তদের মধ্যে ১২১ জন নগরের ও ২০ জন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২৯ হাজার ৩৮২ জনের মধ্যে ২২ হাজার ৬৪৪ জন নগরের ও ৬ হাজার ৭৩৮ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৫১ জন; এর মধ্যে ২৫০ জন নগরের ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১০৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮০৭ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও সিভাসুতে ৬০ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।  কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৫৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

ইমপেরিয়াল হাসপাতালে ৬৪ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ৬০ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা পাওয়া গেছে।আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৮ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা ধরা পড়েছে।

জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৬ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.