ফ্রান্সে গুলিতে ৩ পুলিশ সদস্য নিহত

0

আন্তর্জাতিক ডেস্কঃ ফ্রান্সে এক বন্দুকধারীর গুলিতে তিন পুলিশ সদস্য নিহত হয়েছে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা। বিবিসি ও ডয়চে ভেলের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

আজ বুধবার (২৩ ডিসেম্বর) ফ্রান্সের মধ্যাঞ্চলীয় পাহাড়ি অঞ্চলের সেইন্ট-জাস্ট এলাকার কাছে প্রত্যন্ত এক গ্রামে বন্দুকধারীর গুলির এ ঘটনা ঘটে।

পারিবারিক কলহের এক ঘটনার কথা শুনে ওই পুলিশ সদস্যরা ঘটনাস্থলে হাজির হয়েছিলেন। সন্দেহভাজন বন্দুকধারীর বয়স ৪৮ বছর, পরে তারও মৃতদেহ পাওয়া যায় বলে জানায় কর্মকর্তা

প্রতিবেদনে বলা হয়, পুয়ে-দে-দোম গ্রামের এক বাড়িতে পারিবারিক কলহের খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গেলে বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে এক পুলিশ সদস্য নিহত ও আরেকজন আহত হয়।

বন্দুকধারী পরে বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং ঘটনাস্থলে আসা আরও দুই পুলিশ সদস্যকে হত্যা করে। ঘটনাস্থল থেকে এক নারীকে উদ্ধার করা হয়েছে।

ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল ডারমানো পরে সন্দেহভাজন বন্দুকধারীর মৃতদেহ পাওয়ার কথা নিশ্চিত করেন। এ বিষয়ে বিস্তারিত বলেননি তিনি।বন্দুকধারীর গুলিতে ৩ পুলিশ সদস্য নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ ও প্রধানমন্ত্রী জঁ ক্যাসটেক্স।

আহত পুলিশ সদস্যের পায়ে গুলি লেগেছিলো, তবে তিনি আশঙ্কামুক্ত বলে কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.