মাইজভান্ডার শাহ্ এমদাদীয়া এর ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

0

 প্রেস বিজ্ঞপ্তি

মাইজভান্ডার দরবার শরীফের অধ্যাত্ম শরাফতের মূলহাস্তি হযরত গাউছুল আজম মাইজভান্ডারী মওলানা শাহ্ ছুফী সৈয়দ আহমদ উল্লাহ  (কঃ) এঁর তরীকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ্ এমদাদীয়া) কেন্দ্রীয় কার্যকরী সংসদের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ১২ অক্টোবর ২০১৫ইং মাইজভান্ডার দরবার শরীফস্থ মাইজভান্ডার শাহ্ এমদাদীয়া ময়দানে আমন্ত্রিত বিপুল সংখ্যক কাউন্সিলর ও ডেলিগেটগণএর প্রানবন্ত উপস্থিতিতে সু-সম্পন্ন হয়। উক্ত মহতী কাউন্সিল অধিবেশনে ছদারত করেন সাজ্জাদানশীন আলহাজ্ব হযরত মওলানা শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (মঃজিঃআঃ) ছাহেব, সম্মানিত সভাপতি, কেন্দ্রীয় কার্যকরী সংসদ। জনাব শেখ মোঃ আলমগীর এর সঞ্চালনায় সকাল ১০ (দশ) ঘটিকায় পবিত্র কোরান তেলাওয়াত, নাতে রাসুল (সঃ) পাঠ এবং শে’এর পরিবেশনের মাধ্যমে অধিবেশন আরম্ভ হয়।

নায়েব সাজ্জাদানশীন আলহাজ্ব সৈয়দ আহমদ হোসাইন মুহাম্মদ ইরফানুল হক মাইজভান্ডারী (মঃজিঃআঃ) কেন্দ্রীয় সহ-সভাপতি তাঁর স্বাগত বক্তব্যে পবিত্র কোরআন-হাদীছ- এজমা- কেয়াছের ধারাবাহিকতায় হযরত গাউছুল আজম মাইজভান্ডারী (কঃ) এঁর নীতি আদর্শ প্রচার-প্রসারের লক্ষ্যে সংগঠনের সার্বিক কর্মকান্ডে নিজেদেরকে নিয়োজিত রাখার আহবান জানান। কাউন্সিলর এবং ডেলিগটগণকে আন্তরিক মোবারকবাদ জানিয়ে অধিবেশনে উপস্থাপিত ত্রি-বার্ষিক প্রতিবদেন এর আলোকে দিগনির্দেশনামূলক বক্ত্যব রাখেন, কেন্দ্রীয় সচিব, জনাব আলহাজ্ব সৈয়দ আবু তালেব।

অধিবেশনে মাইজভান্ডারী তরিকার প্রচার প্রসারের লক্ষ্যে দারুত-তায়ালীম এর প্রতিনিধি এবং মাঠকর্মী প্রশিক্ষণ সংক্রান্ত বিষয়ে বিশেষ বক্তব্য রাখেন যথাক্রমে কেন্দ্রীয় দারুত-তায়ালীমের প্রধান শিক্ষক জনাব আলহাজ্ব মওলানা জয়নাল আবেদীন সিদ্দিকী এবং জনসংযোগ ও প্রচার সম্পাদক জনাব মোশাররফ হোসাইন।

মিলাদ শরীফ ও তাওয়াল্লোদে গাউছিয়া পাঠ শেষে অধিবেশনে মাননীয় সভাপতি মহোদয় সাজ্জাদানশীন আলহাজ্ব হযরত মওলানা শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (মঃজিঃআঃ) ছাহেব আগামী তিন বৎসর মেয়াদে সংগঠনের কেন্দ্র-১টি, জেলা-১৭টি, মহানগর-৩টি, উপজেলা-২০টি, থানা-১১টি, শাখা দায়রা-৬০২টি, আর্ন্তজাতি-১৯টি ও অঙ্গ সংগঠন-৭টি সর্বমোট ৬৮০ টি কমিটি অনুমোদন এবং দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর কল্যাণ কামনা এবং সংগঠনের সার্বিক অগ্রযাত্রায় সফলতা লাভে মহান আল্লাহ্র দরবারে বিশেষ মোনাজাত পেশ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.