জাহ্নবীর ৪৪ কোটি টাকর নতুন ফ্ল্যাট !

0

বিনোদন জগৎঃ  জাহ্নবী কাপুর বলিউডের অন্যতম সেরা কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা।  কিনেছেন ৪৪ কোটি টাকার নতুন ফ্ল্যাট। ২০১৮ সালে দুর্দান্ত অভিষেক হয় জাহ্নবী’র। তাঁর অভিনীত ‘ধড়ক’ বক্স অফিসে ঝড় তোলার পর অল্প সময়েই অসংখ্য ভক্ত-অনুসারী জুটিয়েছেন তিনি। জাহ্নবী পর্দায় যেমন ঝড় তুলতে জানেন, তেমনি মাতিয়ে রাখতে জানেন নেটিজেনদেরও। অবশ্য সে জন্য প্রায়ই ট্রোলড হন। এবার সেসব কোনো কারণে নয়, বিশাল অঙ্ক ব্যয় করে বাড়ি কিনে আলোচনায় জাহ্নবী।

স্কয়ার ফিট ইন্ডিয়ার বরাতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, নতুন বছরটা ভালোভাবেই শুরু করেছেন জাহ্নবী কাপুর। মুম্বাইয়ের জুহুতে নতুন একটি বাড়ি কিনেছেন তিনি। বাড়িটির দাম ৩৯ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ ৪৪ কোটি টাকার বেশি।

প্রতিবেদন অনুযায়ী, ওই ভবনের তিনটি ফ্ল্যাট কিনেছেন জাহ্নবী। ভবনটির নাম আরায়া বিল্ডিং। এ ভবনের ১৪, ১৫ ও ১৬ তলার ফ্ল্যাট কিনেছেন তিনি। আর জাহ্নবী এই ট্রিপ্লেক্সের চুক্তি সম্পন্ন করেন সদ্য বিদায়ী বছরের ৭ ডিসেম্বর।

শিগগিরই শুটিংয়ে ফিরছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। গত বছর ‘গুঞ্জন সাক্সেনা—দ্য কার্গিল গার্ল’ নেটফ্লিক্সে মুক্তির পর এ অভিনেত্রীর পরবর্তী সিনেমার শুট শুরু এ মাসে।

শ্রীদেবীর কোলে ছোট্ট জাহ্নবী
শ্রীদেবীর কোলে ছোট্ট জাহ্নবী

গেল নভেম্বরে একটি দৈনিকের বরাতে বলিউড হাঙ্গামা জানায়, জাহ্নবী কাপুর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত নয়নতারা অভিনীত তামিল হিট ‘কোলামাভু কোকিলা’র রিমেকে চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি প্রযোজনা করবেন আনন্দ এল রাই। তামিল সিনেমাটি পরিচালনা করেছিলেন নেলসন দীলিপকুমার আর এই রিমেক পরিচালনা করবেন সিদ্ধার্থ সেনগুপ্ত, যিনি ‘ওয়ে লাকি! লাকি ওয়ে!’ ও ‘অগ্নিপথ’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন।

ওই প্রতিবেদন অনুযায়ী, ৭ জানুয়ারি পাঞ্জাবের উদ্দেশে উড়াল দেবেন জাহ্নবী কাপুর এবং শুট শুরু হবে ৯ জানুয়ারি। এ অভিনেত্রী ও কলাকুশলীরা টানা ৪৫ দিন শুট করবেন। পাঞ্জাবের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুট হবে।

এ ছাড়া জাহ্নবীর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে ‘দস্তানা টু’, ‘রুহি আফজানা’, ‘তাখত’, ‘হেলেন’ সিনেমার রিমেক উল্লেখযোগ্য।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.