ওসি প্রদীপের জামিন আবেদন না মঞ্জুর

0

সি টি নিউজঃ কক্সবাজার জেলার টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার (১০ জানুয়ারি) চট্টগ্রাম মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত শুনানী শেষে এ আদেশ দিয়েছেন।

এর আগে ৬ জানুয়ারি জামিন আবেদন করা হলে প্রদীপকে আদালতে হাজির না করায় শুনানি করে আদালত ১০ জানুয়ারি শুনানির দিন ঠিক করেছিলেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পিপি অ্যাডভোকেট কাজী সানোয়ার আহমেদ লাভলু বলেন, প্রদীপ দাশের পক্ষে তার আইনজীবীরা জামিনের জন্য আদালতে আবেদন জানান। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২৩ আগস্ট দুদকের চট্টগ্রাম জেলা সমন্বিত কার্যালয়-২ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে প্রদীপ কুমার দাশ এবং তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে প্রায় চার কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা দায়ের করেছিলেন।

৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকা ওসি প্রদীপ ঘুষ-দুর্নীতির মাধ্যমে অর্জন করেছেন বলে দুদক অভিযোগ এনেছে। আর ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদের তথ্য বিবরণীতে গোপন করার অভিযোগ আনা হয়েছে তার স্ত্রী চুমকির বিরুদ্ধে। চুমকি পলাতক রয়েছেন।

কক্সবাজার জেলার টেকনাফ থানার মেরিন ড্রাইভ রোড়ে চাঞ্চল্যকর মেজর (অবঃ) সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি প্রদীপ দাশ গত বছর ১৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

সি টি নিউজ/ ডিটি

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.