চসিক নির্বাচনঃ নির্বচানী সরঞ্জাম কেন্দ্রে পাঠানো হচ্ছে

0

সিটি নিউজঃ আগামীকাল বুধবার চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের জন্য নির্ধারিত ৭৩৫টি নগরীর জিমনেসিয়ামসহ ৪টি কেন্দ্র থেকে নির্বাচনী কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১১টা থেকে নগরের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম হল, আগ্রাবাদ বালিকা উচ্চ বিদ্যালয়, নাসিরাবাদ বালক উচ্চ বিদ্যালয়, বন্দর স্কুল অ্যান্ড কলেজ থেকে ২টি অস্থায়ীসহ ৭৩৫ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ শুরু হয়।

আগামীকাল (২৭ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোটাধিকার সুষ্ঠভাবে সম্পন্ন করতে ৭৩৫টি কেন্দ্রে ৪ হাজার ৮৮৬টি কক্ষে ৭৩৫ জন প্রিজাইডিং অফিসার ও ৯ হাজার ৭৭২ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন। এছাড়াও কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। পাশাপাশি টহলে থাকবে বিজিবি, পুলিশের মোবাইল টিম ও নির্বাচনী কর্মকর্তাবৃন্দ।

নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান সাংবাদিকদের বলেন, ‌২ থেকে ৩ ঘণ্টার মধ্যে নির্বাচনের সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যাবে। সেখানে আবার সরঞ্জামাগুলো চেক করে দেখা হবে।  সমস্যা হলে তা দ্রুত সমাধান করে আগামীকালের নির্বাচনের জন্য প্রস্তুত করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.