৬ কোটি ১১ লাখ টাকার ইয়াবাসহ ১জন আটক করেছে র‌্যাব-৭

0

সিটি নিউজঃ কক্সবাজার জেলার টেকনাফ থানার উত্তর লম্বরী এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৭) অবিযান চালিয়ে ৬ কোটি ১১ লাখ টাকার ১ লাখ ২২ হাজার ১৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আহম্মেদ কবির (৩০) নামে একজনকে গ্রেফতার করে।

সোমবার রাত ১২টা ৪৫ মিনিটের সময় র‌্যাবের একটি দল টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকায় অভিযান চালায়।

র‌্যাব-৭, চট্টগ্রাম এর মিডিয়া অফিসার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউনিয়ন এর উত্তর লম্বরী হযরত ফাতেমা (রাঃ) আদর্শ নুরানী মাদ্রাসার পশ্চিমে আহম্মেদ কবির এর মুরগির খামারের দু’চলা টিনের ঘর এর ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী আহম্মেদ কবির দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে ধরে ফেলে।  জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ দখলে থাকা ঘরের ভিতর তল্লাশি করে একটি প্লাস্টিকের ড্রামের ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১,২২,১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তী কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ১১ লক্ষ টাকা।

তাকে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.