স্ত্রীর করা মামলায় আ’লীগ নেতা কারাগারে

0

সিটি নিউজ ডেস্ক: নারী নির্যাতনের অভিযোগে করা মামলায় দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মাজহারুল আনামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বিকেলে দারুসসালাম থানার মামলায় তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করেন। একইসঙ্গে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দারুসসালাম থানায় করা এক মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন মাজহারুল আনামের স্ত্রী ফিরোজা পারভীন। মামলায় মাজহারুল আনামসহ সাত জনকে আসামি করা হয়েছে। বাকি আসামিরা হলেন- কামরুল ইসলাম, মাকসুদ আনাম, মিলি, ফুয়াদ, সাগর সরকার ও নাজমা আক্তার মুন্নি।

মামলার এজাহারে বলা হয়েছে, ২০০৮ সালে মাজহারুল আনামের সঙ্গে বিয়ে হয় ফিরোজা পারভীনের। তাদের ১১ বছর বয়সী এক ছেলে আছে। তাদের ছেলে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী। বিয়ের পর ব্যবসার কথা বলে মাজহারুল আনাম ফিরোজা পারভীনের পরিবারের কাছ থেকে ২০ লাখ টাকা এনেছিলেন। সম্প্রতি আরও ১০ লাখ টাকা যৌতুক আনার জন্য তার স্ত্রীকে চাপ দেয়া হচ্ছিল।

টাকা না এনে দেওয়ার কারণে গত বছরের ১২ ডিসেম্বর ফিরোজা পারভীনকে মারধর করা হয়। পরবর্তী সময়ে ফিরোজা পারভীনের ভাই ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান। আপসের উদ্দেশে গত ২৫ জানুয়ারি মাজহারুল আনামের বাসায় যান ফিরোজা। যৌতুকে টাকা না নিয়ে বাসায় ঢোকায় মাজহারুল আনাম চুলের মুঠি ধরে ফিরোজাকে কিল ঘুষি ও লাথি মারেন। বাঁশের লাঠি দিয়েও আঘাত করা হয়। এ সময় অন্য আসামিরাও ফিরোজাকে মারধর করেন।

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.