অভিনয়ে প্রিয়াঙ্কার বাজিমাত

0

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডের মধ্যে আর সীমাবদ্ধ নেই এ তারকা। কোয়ান্টিকো টিভি সিরিয়ালের মাধ্যমে পা রেখেছেন হলিউডে। আর প্রথম বারেই করেছেন বাজিমাত। কোয়ান্টিকোতে অভিনয় করে প্রথমবারেই মনোনীত হয়েছেন ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ডের’ জন্য।

কোয়ান্টিকোতে এফবিআই এজেন্ট অ্যালেক্স প্যারিসের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। প্রথমবারেই এমন সাফল্যে পেয়ে নিজেকে খুব গর্বিত মনে করছেন এ অভিনেত্রী।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের অনুভূতি জানিয়ে এক টুইটে প্রিয়াঙ্কা লেখেন, ‘ওয়াও! সত্যিই অনেক গর্বের বিষয়। প্রথম বছর এবং একটি মনোনয়ন। পিপলস চয়েসকে ধন্যবাদ।’

টিভি সিরিয়ালটিতে আরো অভিনয় করছেন জ্যাক ম্যাকলাভলিন, টেট এলিংটন এবং গ্রাহাম রজার্স। এদের সবাইকে দেখা মিলছে এফবিআই রিক্রুটের ভূমিকায়। ভার্জিনিয়ার কোয়ান্টিকোতে তাদের অভিজ্ঞতা এবং অভিযানের বর্ণনা দেওয়া হয়েছে টিভি সিরিয়ালটিতে।

প্রধান অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোর মধ্যে পিপলস চয়েস অ্যাওয়ার্ডই একমাত্র অ্যাওয়ার্ড শো যেখানে ভক্তদের ভোটের মাধ্যমে সিনেমা, সংগীত এবং টেলিভিশন অনুষ্ঠানের সেরাদের পুরস্কার প্রদান করা হয়।

পিপলস চয়েসের ওয়েবসাইটে বিভিন্ন ক্যাটাগরিতে ভক্তদের ভোটের সুযোগ তৈরি করে দেওয়া হয়। এরপর ভক্তরা তাদের ভোটের মাধ্যমে সেরা কে হবেন তা নির্বাচন করেন।

এ বছর ভোট প্রদান শুরু হবে ৩ নভেম্বর থেকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.