পটিয়ায় র‌্যাবের অভিযানঃ ২ কোটি টাকার ইয়াবাসহ ৭ জন আটক

0

সিটি নিউজঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৭) চট্টগ্রাম জেলার পটিয়া ও আনোয়ারা থানা এলাকায় পৃথক ২টি অভিযান চালিয়ে ৩৬ হাজার ১১৫ পিস ইয়াবাসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ১ কোটি ৮০ লক্ষ টাকা।

রবিবার রাত ১টার দিকে পটিয়া থানাধীন শান্তিরহাট এলাকায় দুইটি ট্রাকে তল্লাশি চালিয়ে ২৫ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ ৫ আসামী ও আনোয়ারা থানাধীন চুন্নাপাড়া এলাকায় মুহাম্মদ ইউনুচ এর বসত ঘরে অভিযান চালিয়ে ১০ হাজার ৬৩৫ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসআপি নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া এলাকায় চেক পোষ্ট বসিয়ে তল্লাশী ও একটি বাড়ীতে অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার ও ইয়াবাসহ ২টি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-২৪৫৯) ও (চট্ট মেট্রো-ন-১১-৫৬৪৪) জব্ধ করা হয়।

আটককৃত আসামীরা হলো চালক মোঃ সিরাজ (৩৮), পিতা- মৃত আমির হোসেন, সাং- উত্তর নয়াপাড়া, বর্তমানে- সাং- চরপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, হেলপার ওমর ফারুক (২১), পিতা- মোঃ শামসুল আলম, সাং- বেইঙ্গা পাড়া, বর্তমানে- সাং- চামতলী পাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, গফুর আলম (২৬), পিতা- আবুল হোসেন, সাং- বেইঙ্গা পাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, চালক আমজাদ হোসেন (৪২), পিতা- নুরুল ইসলাম, সাং- কাজিরটেক, থানা- হাতিয়া, জেলা- নোয়াখালী এবং হেলপার জিয়াবুল হক (৪২), পিতা- মৃত ফয়জুর রহমান, সাং- শাহ্পরীরদ্বীপ, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, মুহাম্মদ ইউনুচ (৪৫), পিতা- নুর মোহাম্মদ, সাং- চুন্না পাড়া, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম এবং মোঃ ইছহাক (৪৩), পিতা- মৃত আবুল কাশেম, সাং- তৈলার দ্বীপ, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম, বর্তমানে সাং- ওয়াপদারপাড়া (গরু বেপারী ইউছুপের টিনসেট বাড়ি) থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম।

আটকৃতদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.