তিনি ভিক্ষুক তিনি চোর

0

সিটি নিউজঃ নগরে ভিক্ষুক বেশে চুরি করার অপরাধে মোহাম্মদ রাসেল (৪৫) নামে এক পেশাদার চোরকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় বিশেষ অভিযান চালিয়ে মোহাম্মদ রাসেল (৪৫) কে আটক করা হয়।

আটক মোহাম্মদ রাসেল নগরের স্টেশন রোডের আব্দুর রহমান কমিশনার বাড়ির মৃত সেকেন্দারের ছেলে। এলাকায় সে হোয়াট রাসেল নামেও পরিচিত।
প্রায় দশ বছর আগে সড়ক দুর্ঘটনায় হাত-পায়ে আঘাত পেয়ে এখনো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটে সে। সেই শারীরিক অসুস্থতার সুযোগ নিয়ে নানা কৌশলে এইসব চুরি কর্মকাণ্ড করে আসছেন তিনি। চুরি করা মোবাইল ও স্বর্ণালংকার স্বল্পমূল্যে বিক্রি করে দেন।

পুলিশ জানায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে নিউমার্কেট মোড় থেকে টাইগারপাসের দিকে যাওয়ার পথে ফোর স্টার সিএনজি পাম্পের সামনে থেকে সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়। এসময় তল্লাশি করে দু’টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

পরে সে জানায়, মোবাইলগুলো তার নয়। তিনি মোবাইল দু’টি ইস্পাহানী ম্যাজিস্ট্রেট কলোনীর একটি বাসা হতে চুরি করেছে এবং তা বিক্রি করার জন্য ওই জায়গায় অবস্থান করছিলেন। সে একজন পেশাদার চোর। চুরি করা বিক্রি করতে গিয়ে যদি দেখেন মানুষের আনাগোনা বেড়ে গেছে তখন সে শারীরিক অসুস্থতার সুযোগ নিয়ে ভিক্ষুকের বেশ ধরেন।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.