শ্রাবন্তীকে নিয়ে শ্রীলেখার অসন্তোষ

0

বিনোদন জগৎঃ শ্রাবন্তী ও শ্রীলেখা মিত্র দুইজনই কলকাতার জনপ্রিয় অভিনেত্রী।  এসব অভিনেত্রীদের সিনে জগৎ ছেড়ে রাজনীতির মোহে দৌড়ানোর প্রতিযোগীতা চলছে।  বিশেষ করে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে ঘিরে সেখানকার রাজনীতিতে ঘটছে নানা ঘটনা। রাজনীতিতে আসছেন টালিউডের অনেক নায়ক-নায়িকা। সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। এরপর বিজেপিতে যোগ দেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন কলকাতার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

গত সোমবার বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করে শ্রাবন্তী বলেন, মোদি’জি কে খুব ভাল লাগে। তার নেতৃত্বেই এবার দেশ ও রাজ্যের জন্য কিছু করতে চাই।

এরপর অনেকেই শ্রাবন্তীকে ব্যক্তিগত আক্রমণও করতে শুরু করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর বিজেপিতে যোগদানের সময়ের ছবি শেয়ার করে শ্রীলেখা ব্যঙ্গ করে লিখেন, ‘কী মিষ্টি’!

তবে শ্রীলেখা কম যান না! গত রোববার বাম ব্রিগেডে হাজির হন শ্রীলেখা। নিজের নখের উপর কাস্তে হাতুড়ি এঁকে জনসভায় হাজির হন এ অভিনেত্রী। শ্রীলেখার পাশাপাশি ওই জনসভায় উপস্থিত ছিলেন সব্যসাচী চক্রবর্তী, বাদশা মৈত্র, দেবদূত ঘোষ, অনীক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায় প্রমুখ।

এদিকে আর এক জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীও বিজেপিতে যোগ দিচ্ছেন বলে শোনা যাচ্ছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.