তেলের ট্যাংকিতে মিলল সাড়ে ১৭ হাজার ইয়াবা

0

সিটি নিউজঃ চট্টগ্রাম র‍্যাব-৭ জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া এলাকা থেকে মোটরসাইকেলর তেলের ট্যাংকির ভেতর থেকে ১৭,৬৪৫ পিস ইয়াবা, ১টি মোটরসাইকেল (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) জব্দসহ মোঃ শহিদুল ইসলাম (২৮) ও কবির আহাম্মেদ (৩১) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। যার আনুমানিক মূল্য প্রায় ৫৪ লক্ষ টাকা। আটক দুজনই সাংবাদিক বলে জানান।

রোববার (২১ মার্চ) বেলা সাড়ে ১১ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর সদস্যরা তাদের আটক করে।

র‍্যাব এর মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া রাস্তার মাথা ইউরো স্টার ইউনিক পয়েন্ট ক্রোকারিজ দোকানের সামনে বাঁশখালী-চট্টগ্রাম পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় মোটরসাইকেল আরোহী ২ জন দৌড়ে পালাতে গেলে র‍্যাব সদস্যরা তাদের ধরে ফেলে।

তিনি আরো বলেন, আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর হতে ১৭,৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও উক্ত মোটরসাইকেলটি (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী দুইজন দুটি সাংবাদিকতার আইডিকার্ড প্রদর্শন করে ও নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশন এর সাংবাদিক বলে দাবি করে।

তারা র‍্যাবের স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত সাংবাদিক পরিচয় দিয়ে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত্রা হলোঃ মোঃ শহিদুল ইসলাম (২৮), পিতা- মোঃ কাইয়ুম শরীফ, সাং- খাঁনকারদেল (কাইয়ুম শরিফের বাড়ী), ৮নং ওয়ার্ড, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার এবং ২। কবির আহাম্মেদ (৩১), পিতা- মোঃ আমিন, সাং- পুরাতন ফল্লানপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

গ্রেফতারকৃতদের আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.