চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে দিনমজুরকে হত্যা

0

চকরিয়া প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি থমতলা এলাকায় গতকাল রবিবার রাতে মাহমুদুল হক (৩৮) নামের এক দিনমজুরকে পেটে ও গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যার পর তার লাশ সড়কের পাশে ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

আজ সোমবার (২২ মার্চ) ভোরে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এর পর পুলিশ সকাল দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ছুরিকাঘাতে হত্যা করা দিনমজুর মাহমুদুল হকের বাড়ি ইউনিয়নের ফুলছড়ি গেইটের পূর্বে চার নম্বর প্লটের মৃত আব্দুস ছমদের পুত্র। বর্তমানে তার তিনটি সন্তান রয়েছে।

পরিবার সদস্যদের উদ্বৃতি দিয়ে পুলিশ জানায়, রবিবার দিবাগত রাতে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত তাকে ডাকতে আসেন বাড়ির উঠানে। এর পর সাড়ে এগারটার দিকে কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়ে যান দিনমুজর মাহমুদুল।

খুটাখালী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. জসীম উদ্দিন জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন জুমপাড়া সড়কের পাশে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে প্রথমে তাকে খবর দেন। এর পর তিনি চকরিয়া থানার ওসিকে বিষয়টি অবহিত করেন।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে দুর্বৃত্তরা। কারা এই হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করতে মাঠে নেমেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর থানায় মামলা রুজু করা হবে। ইতোমধ্যে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.