এবার সিনেমাতেও হাজির হচ্ছে তুমুল জনপ্রিয় হিমু চরিত্রটি

0

সিটি নিউজ ডেস্ক: নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের অনন্য সৃষ্টি হিমু চরিত্রটি। এই চরিত্র নিয়ে আজও পাঠকের আগ্রহ ও উন্মাদনার শেষ নেই। লেখক পৃথিবীতে না থাকলেও তার সৃষ্ট হিমুকে নিয়ে আজও আবেগের সমুদ্রে ভাসে ভক্তরা।

চরিত্রটি বেশ কয়েকবার হাজির হয়েছে টিভির পর্দাতেও। বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূরকে দেখা গেছে হিমু চরিত্রে।

এবার সিনেমাতেও হাজির হচ্ছে তুমুল জনপ্রিয় হিমু। এ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক কায়েস আরজু।

‘হিমুর বসন্ত’ নামের এই ছবিটি নির্মাণ করছেন মির্জা সাকাওয়াত হোসেন। কাহিনি ও সংলাপও নির্মাতা নিজেই লিখেছেন। ছবিটি নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে। কায়েস আরজু এই তথ্যই নিশ্চিত করলেন।

তিনি বলেন, ‘দারুণ একটি স্বপ্ন পূরণ বলা চলে। হিমু নিয়ে প্রতিনিয়ত কত পাগলামি করেছি। এই চরিত্রে নিজেকে ভেবে কত আনন্দ পেয়েছি। এবার হিমু হওয়ার সুযোগ পাচ্ছি চলচ্চিত্রে। অনুভূতিটাই দারুণ। আশা করছি হিমুপ্রেমীদের প্রত্যাশা পূরণ করতে পারবো।’

‘তাছাড়া এই প্রথম ছবির নাম ভূমিকায় অভিনয় করছি। ১৪ বছর ধরে এই সুযোগটির অপেক্ষায় ছিলাম। সুযোগ কাজের লাগানোর চেষ্টা করছি আমি। হিমুর গেটআপ যেন দর্শকদের পছন্দ হয় সেটি নিয়ে অনেক গবেষণা করেছি। নিজের গেটআপ বদলেছি। আশা করছি, হলুদ পাঞ্জাবিতে বড় পর্দায় আমাকে খারাপ লাগবে না’- যোগ করেন এই নায়ক।

তিনি জানান, হিমু চরিত্রে অভিনয় করলেও এটি একটি মৌলিক গল্প। যেখানে একজন যুবকের মধ্যে হিমুর নানা বৈশিষ্ট্য দেখা যাবে।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে। এখানে ৫ দিন শুটিং চলবে। এরপর শুটিং হবে কক্সবাজারে।

ছবিতে কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করছেন রোমানা নীড়, খলিলুর রহমান কাদেরী, আনোয়ার সিরাজীসহ অনেকে।

প্রসঙ্গত, ২০০৭ সালে হাছিবুল ইসলাম ইসলাম মিজানের ‘তুমি আছো হৃদয়ে’ ছবি দিয়ে অভিষেক হয় কায়েস আরজুর। প্রথম ছবিতেই সবার নজর কাড়েন সুদর্শন এই চিত্রনায়ক।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.