তাহসানের সারপ্রাইজ কার জন্য!

0

বিনোদন ডেস্ক : তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। দেশের অন্যতম জনপ্রিয় এক সেলিব্রেটি জুটি। তবে তাদের সেই সম্পর্ক সব চুকেবুকে গেছে। ১১ বছরে দাম্পত্য সম্পর্ক শেষ করে অনেক দিনই হলো দু’জনে দুই ভুবনের বাসিন্দা। মেয়েকে নিয়ে তাহসান এখনো ‘সিংগেল’, মাস ছয়েক হলো কলকাতার বিখ্যাত চিত্রপরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে সংসার করছেন মিথিলা। এত কিছুর পরও কি আর তাহসান-মিথিলার সম্পর্কে নতুন কোনো সমীকরণ তৈরি হতে যাচ্ছে!

এমন কোনো সম্ভাবনার খবর না থাকলেও এরকম প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে ভক্তদের মধ্যে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। আর তাদের এমন ভাবনার সূত্রপাতটাও ফেসবুক থেকেই— তাহসান আর মিথিলার পাল্টপাল্টি স্ট্যাটাস থেকে!

ঘটনার সূত্রপাত বুধবার (১২ মে) রাত ৯টা ১৯ মিনিটে। ওই সময় তাহসান তার ভেরিফায়েড ফেসবুক পেজের এক স্ট্যাটাসে লিখেন— ‘I have a surprise for YOU this Saturday night…’। অর্থাৎ, আসছে শনিবারের রাতেই কোনো চমক তিনি দিতে চাইছেন কাউকে।

স্বাভাবিকভাবেই এই স্ট্যাটাসের নিচে ভক্তদের প্রচুর কমেন্ট পড়েছে। কী হতে পারে সেই চমক, তা নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। বেশিরভাগ ভক্তেই শুভকামনা জানিয়েছেন ভালো কিছুর প্রত্যাশায়।

এ পর্যন্ত ঠিকঠাকই ছিল। গোলমালটা লেগে যায় ঘণ্টাখানেক পরে। তাহসানের সাবেক স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা তার ফেসবুক পেজ থেকে লিখেন, ‘Really !!!??……..Waiting for THE surprise’। অর্থাৎ মিথিলা নিজেও কোনো চমকের অপেক্ষা করছেন!

তাহসানের স্ট্যাটাসেও নেই মিথিলার কোনো প্রসঙ্গ। মিথিলার স্ট্যাটাসেও নেই তাহসানের উল্লেখ। কিন্তু মিথিলার স্ট্যাটাসের পর নেটিজেনরা মনে করছেন, তাহসানের স্ট্যাটাস হয়তো মিথিলার উদ্দেশেই। তার স্ট্যাটাসেই সেটির জবাব দিয়েছেন মিথিলা। আর তা নিয়ে কমেন্টের ঝড় বয়ে যাচ্ছে দু’জনের স্ট্যাটাসেই।

রিয়াজুল হক নামে একজন লিখেছেন, ‘ভবিষ্যদ্বাণী করে রাখি— তাহসান বিয়ে করতেছে। দেখি ঝড়ে বক মরে কি না!’ মহিউদ্দিন আহমেদ মহি নামে আরেকজন লিখেছেন ‘পোস্ট দেওয়ার ১ ঘণ্টার মধ্যেই জবাব! এমন এক্স কয়জনের জোটে ভাই!’ গৌরাঙ্গি বিশ্বাস নামে একজন আবার লিখেছেন, ‘এটা তাহসান ভাইয়ের স্ট্যাটাসের রিপ্লাই দিয়েছে মিথিলা আপু! কী হাইস্যকর ব্যাপার, তাই না!’

আল্লামা শহিদুল হক নামে একজন কমেন্ট করেছেন, “সবই ঠিক আছে। কিন্তু সৃজিতকে ‘তুমি আবার মাঝখান দিয়ে কিছু মনে কইরো না’— এই ডায়লগটা মিথিলার নাকি খান (তাহসান) সাহেবের দেওয়া উচিত, এইটাই আমি বুঝতেছি না… বাকি সব একদম ক্লিয়ার।’

তবে তাহসানের নারী ভক্তরা বেশ চটেছেন মিথিলার ওপর। মিথিলাকে তারা তাহসানের জন্য করোনাভাইরাসের সমতুল্য বলে আখ্যা দিচ্ছেন। আর সেই ‘ভাইরাস’ থেকে তাহসানকে ‘সুরক্ষিত’ রাখতে তারা ভ্যাকসিনও খুঁজছেন!

তাহসানের পোস্টে ন্যান্সি প্রিন্সেস নামে এক নারী ভক্ত লিখেছেন, ‘মিথিলা হচ্ছে তাহসানের জন্য করোনাভাইরাস। কলকাতা থেকে করোনাভাইরাস নিয়ে আসবেন তিনি। তাকে তাহসানের কাছে আর আসতে দেওয়া যাবে না। করোনার টিকা আছে, কিন্তু মিথিলার টিকা?’

ভক্তদের মন্তব্যের ঝড় বয়ে গেলেও এ নিয়ে এখন পর্যন্ত প্রতিক্রিয়া দেননি তাহসান-মিথিলার কেউই। মন্তব্য জানতে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও সাড়া পাওয়া যায়নি। ফলে পাল্টাপাল্টি স্ট্যাটাসের আড়ালের ‘রহস্য’টা কী, সেটি জানা সম্ভব হচ্ছে না এখনই। তার মানে ‘সারপ্রাইজ’ নিয়ে জানতে হলে ভক্তদের অপেক্ষা ছাড়া গতি নেই। কে জানে সেই তাহসানের সেই ‘সারপ্রাইজ’ ভক্তকূল সবার জন্যই কোনো চমক হয়ে আসে কি না!

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.