প্রভাষকের হামলাকারীকে ধরতে মাঠে পুলিশ-র‌্যাব

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম নগরীর হালিশহরে চিকিৎসকের ওপর হামলাকারীকে সনাক্ত করতে একসঙ্গে মাঠে নেমেছে পুলিশ র‌্যাব ও সিআইডি। তবে সোমবার সন্ধ্যা পর্যন্ত হামলাকারীর ব্যাপারে তেমন কোন তথ্য পায়নি তারা।

সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে হালিশহরের রঙ্গিপাড়া এলাকায় নিজ বাড়ির গ্যারেজের সামনে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রভাষক তারেক শাসকে (৩৬) কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে তিনি গুরুতর আহত হন।

তারেক নগরীর আগ্রাবাদ মহিলা কলেজের অধ্যক্ষ লেখিকা আনোয়ারা আলমের ছেলে। সিএসসিআর ক্লিনিকে তার ব্যক্তিগত চেম্বার রয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) আরেফিন জুয়েল জানান, বাসার নীচ তলায় একা ঘুমিয়ে ছিলেন প্রভাষক তারেক। ভোর সাড়ে চারটার দিকে কেউ এসে দরজায় টোকা দিলে তিনি বের হন। দরজা খোলার পর পরই দুর্বত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মারা মাথা , ঘাড়সহ শরীরের একাধিক স্থানে জখমের চিহ্ন রয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেয়া হয়।

আরেফিন জুয়েল বলেন, ‘ঘটনার পর পরই পুলিশ র‌্যাব ও সিআইডি বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। তবে দুর্বত্তরা হামলা চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করায় তার বাসার লোকজন কাউকেই দেখতে পায়নি। তারা কাউকে সন্দেহও করতে পারেননি।’

‘আমরা হামলাকারী বা হামলার কারণ সম্পর্কে এখনো কোন তথ্য পাইনি। আহত প্রভাষক তারেক হয়তো হামলকারীদের দেখেছেন কিন্তু তার অবস্থা আশংকাজনক হওয়ায় এ নিয়ে আমরা তার কোন বক্তব্য পাই নি,’ বলেন আরেফিন জুয়েল।
তিনি বলেন,‘ আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। এ নিয়ে আরো তথ্য সংগ্রহের চেষ্টা করছি।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.