গীতা-হরভজনের বিয়ে আগামীকাল

0

স্পোর্টস ডেস্ক : রাত পেরোলেই বিয়ে! তার আগে দীর্ঘ প্রেমের পথ পেরিয়ে এসে মেহেদী ও সঙ্গীত সেরে ফেললেন বলিউড অভিনেত্রী গীতা বসরা ও ক্রিকেটার হরভজন সিংহ। এক ঝলকে দেখে নেওয়া যাক কীভাবে বিয়ের আনন্দে মেতেছেন হবু দম্পতি—

হবু দম্পতির মধ্যে সব ব্যাপারেই মতের মিল থাকবে, এমনটাই আশা করে থাকেন সকলে। বিয়ের আগে কিন্তু একটা ব্যাপারে পরস্পরের ১৮০ ডিগ্রি উল্টোদিকে ঘুরে গেলেন গীতা আর হরভজন! তাদের মধ্যে মতের পার্থক্য হল বিয়ের সাজ নিয়ে! হরভজন আগাগোড়াই চান একটা ছিমছাম সাজ! অন্যদিকে গীতার বিয়ের সাজ কিন্তু বেশ চোখ ধাঁধানো! তা, বলিউডের নায়িকা এবং হবু কনের সাজ যদি একটু নজরকাড়া হয়েই থাকে, কিই-বা বলার আছে!
জানা গিয়েছে, মেহেদী থেকে বিয়ে— সব দিনেই গীতা সাজছেন ডিজাইনার অর্চনা কোচরের তৈরি লেহেঙ্গা-চোলিতে! মেহেদীতে পরেছিলেন গোলাপী নকশার একটা হালকা হলুদ লেহেঙ্গা, সঙ্গে মানানসই গোলাপী চোলি! আবার সঙ্গীতের জন্য গীতা বেছে নিয়েছেন আগাগোড়া সবুজ সাজ। সবুজ লেহেঙ্গা-চোলিতেই হবু বরের বুকে ঝড় তুলেছেন গীতা!

আর হরভজন? মেহেদীর দিন তাকে দেখা গেছে একেবারে আটপৌরে পোশাকে। স্রেফ একটা সাদা টি-শার্ট আর ব্রাউন প্যান্ট! ব্যস! তবে সঙ্গীতে আর এ রকম ক্যাজুয়াল মেজাজে থাকেননি তিনি! কনের সঙ্গে তাল মিলিয়ে সেজে উঠেছেন তিনিও! এদিন তাকে দেখা গেছে সাদা চুড়িদারে। সঙ্গে ছিল গোলাপী জহর কোট আর একই রঙা পাগড়ি।

কথা আছে, বিয়ের দিনও নাকি সাদা শেরওয়ানিতেই দেখা দেবেন ক্রিকেটার। সঙ্গে থাকবে কারুকাজ করা লাল খাপে ঢাকা তলোয়ার! অন্যদিকে গীতাকে দেখা যাবে পুরনো ডিজাইনে লাল-সোনালী কাজের লেহেঙ্গা-চোলির সাজে। সঙ্গে থাকবে নথ, মাথা পট্টি আর টিক্কা!
শেষ রইল প্রীতিভোজ! ওই দিনে মিরর ওয়ার্ক আর সিকুইনের মিলমিশে ইলেকট্রিক ব্লু লেহেঙ্গা-চোলিতে সবাইকে চমকে দেবেন গীতা!সঙ্গীত
মেহেদীর দিন গীতার হাতে হবু বরের নাম লিখে দিয়েছেন হরভজনের মা! ছেলে চুপচাপ বসে বসে দেখেছেন মা ও অন্য আত্মীয়দের খুশি! সঙ্গীতের দিনই চুটিয়ে মেজাজে ফিরলেন ক্রিকেটার। পার্থিব প্যাটেল, আরপি সিংহ ও অন্য অনেকের শুভেচ্ছা নিয়ে মেতে উঠলেন নাচে-গানে! সঙ্গীতের দিন একটা ফুলে ঢাকা রিকশায় আসরে এলেন হবু দম্পতি। তার পর দেখতে দেখতে তাদের ঘিরে জমে উঠল সঙ্গীত।
বিয়ে আর প্রীতিভোজ

গীতা আর হরভজন, দু’জনেই এখন আছেন জলন্ধরে! সেখানেই ক্রিকেটারের পৈত্রিক বাড়ি! কথা আছে, জলন্ধরের এক গুরুদ্বারেই ২৯ অক্টোবর বিয়ে হবে তাদের। তার পর ১ নভেম্বর প্রীতিভোজের পালা!
সূত্র : আনন্দবাজার পত্রিকা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.