খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য যথার্থ

0

সিটিনিউজবিডি: লন্ডনে বসে খালেদা জিয়া গুপ্তহত্যা চালাচ্ছেন বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তাকে যথার্থ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর বক্তব্য যথার্থ। নিশ্চয়ই তার কাছে তথ্য-প্রমাণ রয়েছে। তথ্যের ভিত্তিতেই তিনি এ কথা বলেছেন।

মঙ্গলবার সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, লন্ডনে বসে হোক, আর যেখান থেকেই হোক, হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। জড়িতদের বিচারের মুখোমুখি করা হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাগুলো একই সূত্রে গাঁথা। ঘটনার সঙ্গে জড়িতরা সবাই প্রাথমিক পর্যায়ে জামায়াত-শিবির করত। তারা এক সময়ে মানুষের রগ কাটত, এখন তারা মানুষ হত্যা করছে। দেশকে অস্থিতিশীল করতেই জামায়াত-শিবির করা লোকজনই একেক সময় একেক নামে এসব হত্যাকাণ্ডসহ অপকর্ম চালিয়ে যাচ্ছে।

জঙ্গি সংগঠন নিষিদ্ধ করা প্রসঙ্গে তিনি বলেন, যাদের সংগঠন রয়েছে তাদের নিষিদ্ধ করা যায়। যাদের কোনো সংগঠনই নেই, তাদের কীভাবে নিষিদ্ধ করা যাবে। যেসব সংগঠনের জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে, তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রকাশক হত্যা মামলা প্রসঙ্গে কামাল বলেন, দুটি মামলা হয়েছে। এসব মামলার অভিযোগ আমলে নিয়ে সর্বাধিক গুরত্ব দিয়ে আইন-শৃঙ্খলাবাহিনী কাজ করছে। তদন্ত অনুযায়ী দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

দেশের গোয়েন্দা সংস্থাসহ আইন-শৃঙ্খলাবাহিনীর কোনো ব্যর্থতা নেই দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলাবাহিনীর কোনো ব্যর্থতা নেই। আমাদের একটু সময় দিন। সত্য উদঘাটনে কিছুটা সময় লাগছে।’

দেশের পরিস্থিতি ভাল বলেও এ সময় মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.