দ. আফ্রিকার বাংলাদেশ সফর পেছাল

0

স্পোর্টস ডেস্ক : আবারও দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের বাংলাদেশ সফর পিছিয়ে গেল। তবে এবারের কারণ নিরাপত্তা নয়। প্রোটিয়া নারী ক্রিকেট দলের বেশ কয়েকজন খেলোয়াড়ের পরীক্ষার কারণে সফর পেছানো হয়েছে। এমনটাই জানানো হয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলার জন্য বাংলাদেশের মেয়েরা ইতিমধ্যে কক্সবাজার গিয়েছে। কারণ ওখানেই ৬ নভেম্বর থেকে দক্ষিণ আফ্রিকা জাতীয় নারী ক্রিকেট দলের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা। কিন্তু বাংলাদেশের মেয়েদের কক্সবাজার যাওয়াটা এক প্রকার বৃথাই যাচ্ছে এবার। কারণ, মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার মেয়েরা বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও তারা আসছে না।

আগামী কয়েকদিনের মধ্যে তারা নতুন সূচি জানিয়ে বাংলাদেশে আসবে। ততদিন পর্যন্ত বাংলাদেশ নারী ক্রিকেট দল কক্সবাজারেই অনুশীলন চালিয়ে যাবে। এমনটাই জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস।

বাংলাদেশের নিরাপত্তার ইস্যুকে কেন্দ্র করে অস্ট্রেলিয়া তাদের সফর স্থগিত করলে তাদের দেখাদেখি দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলও সফর স্থগিত করে। কিন্তু এরপর আইসিসির সভায় তারা বাংলাদেশে আসার দিন তারিখ জানায়। সে অনুযায়ী ৩ নভেম্বর তাদের বাংলাদেশ সফরে আসার কথা ছিল। কিন্তু আবারো তারা সেটা স্থগিত করেছে। এখন দেখার বিষয় কবে নাগাদ তারা এই সফরে আসে।

তবে দেরি করে সফরে এলে কমে যেতে পারে সিরিজের ম্যাচ সংখ্যা। কারণ ১৫ নভেম্বর বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে নারী ক্রিকেট দল। তারাও বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.