উইলিয়ানের গোলে চেলসির জয়

0

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের শেষ মুহূর্তের গোলে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের চতুর্থ রাউন্ডে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে হোসে মরিনহোর চেলসি।

বুধবার ঘরের মাঠে ইউক্রেনের ক্লাব ডায়নামো কিয়েভকে ২-১ গোলে পরাজিত করে স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। প্রিমিয়ার লিগে একের পর এক হার ও ড্রয়ের কারণে চরম চাপের মধ্যে থাকা মরিনহোকে নিশ্চিতভাবে এই জয় কিছুটা চাপমুক্ত করবে। বুধবার ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে খেলার ৩৪তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় চেলসি।

উইলিয়ানের ক্রস বিপদমুক্ত করতে গিয়ে হেড করে উল্টো নিজেদের জালে জড়ান ডায়নামো জাগরেবের অস্ট্রিয়ান ডিফেন্ডার আলেক্সান্দার দ্রাগোভিচ। ৭৭তম মিনিটে অবশ্য দারুণ এক গোলে নিজের আত্মঘাতী গোলের দায় কিছুটা শোধ করেন আলেক্সান্দার দ্রাগোভিচ।

কর্নার কিক থেকে ভেসে আসা বল নিজের নিয়ন্ত্রণে নিতে এগিয়ে আসেন চেলসি গোলরক্ষক আসিমির বেগোভিচ। তবে তার আগেই আলেক্সান্দার দ্রাগোভিচের শট চেলসির জাল খুঁজে পেলে ম্যাচে সমতা ফেরায় ডায়নামো কিয়েভ। তবে ডায়নামো কিয়েভের সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ছয় মিনিট পর অসাধারণ এক ফ্রি-কিকে গোল করে চেলসিকে এগিয়ে নেন এই ব্রাজিলিয়ান তারকা।

বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে হোসে মরিনহোর দল। এই জয়ের ফলে চার ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে ‘জি’গ্রুপের টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে চেলসি।

বুধবার দিনের অপর ম্যাচে ইসরাইলের ক্লাব ম্যাকাবি তেল আবিবকে ৩-১ গোলে হারিয়ে সর্বোচ্চ ১০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো পর্তুগিজ ক্লাব পোর্তো। চার ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কিয়েভ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.