সিংয়ের সঙ্গে দীপিকাকে ভালো মানায়: রণবীর

0

বিনোদন ডেস্ক : রণবীর কাপুর নয়, বরং রণবীর সিংয়ের সঙ্গেই দীপিকাকে সব চেয়ে ‘হট’ দেখতে লাগে! সম্প্রতি এ কথা বলে দুজনের সম্পর্কের জল্পনাকে আরও উসকে দিলেন রণবীর সিং!স্পষ্টই বোঝা যাচ্ছে, বাজিরাও তার মস্তানির সঙ্গে রণবীর কাপুরের নাম জুড়ে তামাশাটা একদমই সহ্য করতে পারছেন না। নইলে খামোখা তিনি এরকম মন্তব্য করবেন, বলুন?

রণবীর সিং আসলে খোঁচাটা দিয়েছেন কারন জোহারকে। এর আগে দীপিকার মুখ দিয়ে তিনি বের করার চেষ্টা করেছিলেন কোন রণবীরকে বেশি পছন্দ নায়িকার! দীপিকা সেই প্রশ্ন এড়িয়ে গেলে কারন ধরলেন রণবীর সিংকে! আর, প্রশ্ন করতেই সপাট জবাব এল রুপোলি পর্দার বাজিরাওয়ের তরফে!

রণবীর সিং বলেন- ‘অবশ্যই আমার সঙ্গেই দীপিকাকে সবচেয়ে হট লাগে! এটা আবার একটা জিজ্ঞেস করার মতো বিষয় হল না কি?” পাল্টা প্রশ্নও ছুড়ে দিলেন নায়ক। এখানেই শেষ নয়। রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনকে নিয়ে কোনও প্রশ্ন করলেই সরাসরি মুখ খুলছেন ‘ব্লেজিং বাজিরাও’!

তাঁর কাছে এও জানতে চাওয়া হয়েছিল, রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের জুটিই কি বলিউডের শাহরুখ-কাজলের কিংবদন্তি জুটির জায়গাটা দখল করতে চলেছে?

‘বাজে প্রশ্ন! শাহরুখ শাহরুখের মতো, কাজল কাজলের মতো! আবার, রণবীর কাপুর আর দীপিকা রয়েছেন যে যার নিজের জায়গায়! কোনও তুলনাই হয় না দুই জুটির মধ্যে’- বলছেন রণবীর সিং।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.