ওয়ানডে দলে ডাক পেলেন ইউনিস

0

স্পোর্টস ডেস্ক :: ওয়ানডেতে তাকে উপেক্ষা করাই যেন পাকিস্তানী নির্বাচকদের অভ্যাসে পরিণত হয়েছিল। সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন চলতি বছর বিশ্বকাপ ক্রিকেটে। এরপর ওয়ানডে আর ইউনিস খানের মধ্যে যেন ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। অবশেষে সেই দূরত্ব ঘুঁচেছে; পাকিস্তানের ওয়ানডে দলে ডাক পেয়েছেন ইউনিস খান।

আগামী ১১ নভেম্বর শুরু হচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। চার ম্যাচের এই সিরিজ সামনে রেখে বৃহস্পতিবার দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘোষিত ১৬ সদস্যের দলে রয়েছে ইউনিসের নাম।

জিম্বাবুয়ের বিপক্ষে গত মাসে খেলা ওয়ানডে সিরিজের দলে মাত্র দুটি পরিবর্তন করা হয়েছে। ইনজুরির কারণে দলে নেই হারিস সোহেল ও ইমাদ ওয়াসিম।
টেস্ট ক্রিকেটে দারুণ ছন্দে থাকলেও ওয়ানডেতে ২০০৮ সালের পর ইউনিস খানের পারফরম্যান্স অবশ্য ততটা উজ্জ্বল নয়। এই ক’বছরে খেলা ম্যাচগুলোতে মাত্র একটি সেঞ্চুরি (গত বছর ডিসেম্বরে, নিউজিল্যান্ডের বিপক্ষে) করতে পেরেছিলেন তিনি। আর বিশ্বকাপে ৩ ম্যাচ খেলে করেছিলেন মাত্র ৪৩ রান। তবে ইংল্যান্ড সিরিজে তার ব্যাটে ভরসা রাখছেন পিসিবির নির্বাচকরা।

পাকিস্তান ওয়ানডে স্কোয়াড : আজহার আলী (অধিনায়ক), আহমেদ সেহজাদ, মোহাম্মদ হাফিজ, ইউনিস খান, শোয়েব মালিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, আনোয়ার আলী, আমের ইয়ামিন, ইয়াসির শাহ, জাফর ঘোর, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ইরফান, রাহাত আলী, বিলাল আসিফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.