শুটিংয়ে ফিরেছেন রিয়াজ

0

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক রিয়াজ ১৯ অক্টোবর রাজধানীর উত্তরায় মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং করার সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন। এরপর এ্যাপোলো হাসপাতালে শুয়ে কাটাতে হয়েছে বেশকিছু দিন।

ঝুঁকি কাটলে চিকিৎসকরা তাকে ছুটি দেন। তবে চিকিৎসকের নির্দেশ ছিল অন্তত একমাসের পূর্ণ বিশ্রামে থাকতে হবে রিয়াজকে। এক মাস পূর্ণ হতে ঢের দেরি। এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন তিনি।সোমবার দুপুর থেকে বসুন্ধরা আবাসিক এলাকার তিনশো ফিট রাস্তায় ‘কৃঞ্চপক্ষ’ সিনেমার শুটিং করছেন রিয়াজ। শুটিং করেছেন রবিবারও।

বিশ্রাম ছেড়ে শুটিংয়ে ফেরা প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘শুটিংয়ে ফিরেছি শুধুই কৃষ্ণপক্ষের জন্য। আমি মন প্রাণ দিয়ে চাচ্ছিলাম এই চলচ্চিত্রের শুটিং শেষ হোক। এরপর কিছুদিন আর কোনো শুটিং করব না, পূর্ণ বিশ্রামে থাকবো।’

হুমায়ূন আহমেদের উপন্যাস থেকে ‘কৃঞ্চপক্ষ’ অবলম্বনেই সিনেমাটি নির্মাণ করছেন তার স্ত্রী মেহের আফরোজ শাওন। এতে রিয়াজের নায়িকা হিসেবে অভিনয় করছেন মাহি।

সিনেমাটি প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে আগামী ১৩ নভেম্বর মুক্তি দেওয়ার কথা ছিল। তবে ওই দিন আর মুক্তি পাচ্ছে না সিনেমাটি। কবে মুক্তি পাচ্ছে কৃষ্ণপক্ষ সে জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.