সাম্প্রদায়িক মুক্ত বাংলাদেশ গঠনে এগিয়ে আসুন

0

নিজস্ব প্রতিবেদকঃ ধর্ম শান্তি ও কল্যানের আহবান জানাই কিন্তু কোন ব্যক্তি বা সম্প্রদায় এই শান্তির বানিকে উল্টোকরে অকল্যান ও অশান্তি যে কর্মসম্পাদন চেষ্টা করে তাদের প্রতিরোধ ও বদ করতেই শ্যামা মায়ের এই কালিপূজা সেই কথাটি স্বরণ করিয়ে দেই। আসুন সবাই মিলে সাম্প্রদায়িক মুক্ত বাংলাদেশ গঠনে এগিয়ে আসি।

চট্রগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন ৪০নং ওয়ার্ড উত্তর পতেঙ্গা কাটগরস্থ হিন্দু পাড়া শ্মশান কালী মন্দির প্রাঙ্গনে ৪দিন ব্যাপি কালিপূজা ও দীপাবলী উৎসবের সমাপনী দিনে ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ট্রাষ্টি সচীব বাবু রাখাল দাশ গুপ্ত এসব কথা বলেন।

১১নভেম্বর বুধবার রাত ৮টায় কালিপূজা ও দীপাবলী উৎসবের সমাপনী দিনে সভাপতি শ্রী সাধন নন্দীর সভাপতিত্বে এবং বিমল দেব এর পরিচালনায়
ধর্মীয় আলোচনা সভা, গীতা পাঠ, চন্ডি পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মিলন কান্তি সরকার বিশেষ অতিথি-বাংলাদেশ ব্যাংকের উপ পরিচালক নির্মলেন্দু পারিয়াল, বিশিষ্ট ব্যবসায়ী দীপক বণিক, উৎসব কমিটির সাধারন সম্পাদক দেবাশীষ চৌধুরী (শম্ভু), পতেঙ্গা থানার পূজা উদ্যাপন কমিটির সাধারন সম্পাদক লিটন চৌধুরী, বাবুল চৌধুরী বিকাশ, সুনিল দত্ত সহ দীপাবলী উৎসব উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.