‘কম বাজেট’ তাই বাদ পড়লেন ঋত্বিক!

0

বিনোদন ডেস্ক :: শিশু অভিনেতা হিসেবে আশির দশকেই বলিউডে পা রেখেছিলেন ‘কৃষ’ খ্যাত বলিউডের সুপারস্টার অভিনেতা ঋত্বিক রোশান। কিন্তু অভিনেতা হিসেবে ‘কহো না পেয়ার হে’-কেই তার অভিষেক ছবি বলা হয়। আর তা ছিল তারই বাবা রাকেশ রোশানের নির্দেশনায়। এরপর রাকেশ রোশানের প্রা্য় সব ছবিতেই অভিনয় করেছেন ছেলে ঋত্বিক রোশান। ২০১৩ সালে ‘কৃষ’ নির্মাণের পর ফের আরো একটি নতুন ছবি নির্মাণ করতে চলেছেন রাকেশ, অথচ সেই ছবিতে নেই পুত্র ঋত্বিক রোশান!

জানা গেছে, ‘কৃষ ৩’-এর পর ফের নতুন ছবি নিয়ে তোড়জোড় শুরু করেছেন বলিউডের প্রবীন নির্মাতা রাকেশ রোশান। ছবি নিয়ে এখনো সবকিছু চূড়ান্ত করে বলেননি রাকেশ, কিন্তু নিজের এই ছবিতে যে পুত্র ঋত্বিক রোশানকে নিচ্ছেন না সে বিষয়টি মোটামুটি স্পষ্ট। কারণ হিসেবে নির্মাতা সূত্রের খবরে বলা হয়েছে ‘টাকার অভাবে বাবার ছবি থেকে বাদ পড়তে যাচ্ছেন বলিউডের ‘কৃষ’ খ্যাত অভিনেতা ঋত্বিক রোশান। কারণ রাকেশ নাকি তার আসন্ন ছবিটিকে ‘কম বাজেট’-এর ছবি বলে ঘোষণা দিয়েছেন। আর তাই এখানে কোনো সুপারস্টারও থাকবে না।

তবে আসন্ন ছবিতে ঋত্বিককে নিতে না চাইলেও জনপ্রিয় সিক্যুয়াল ‘কৃষ’-এর আরো সিরিজ নির্মাণ করবেন বলে জানিয়েছেন রাকেশ।

উল্লেখ্য, ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘ব্যাঙ্ ব্যাঙ’ সিনেমার পর চলতি বছরে ঋত্বিক রোশানের কোনো ছবি এখনো মুক্তির আলো দেখেনি। বর্তমানে তিনি আশুতোষ গোয়ার্কির আলোচিত ছবি ‘মাহেঞ্জোদারো’র শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। আর এর পরই ‘জজবা’ নির্মাতা সঞ্জয় গুপ্তের সাথে নতুন একটি ছবিতে অভিনয়ের কথা রয়েছে তার। যদিও সঞ্জয় গুপ্তের ছবির বিষয়ে আনুষ্ঠানিক কিছুই জানানো হয়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.