ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

0

স্পোর্টস ডেস্ক :: নিউজিল্যান্ডের বিপক্ষে ব্রিসবেন টেস্টে জয়ের পর এবার পার্থেও শুরুতে ব্যাটিংয়ে নেমে দারণ সূচনা করেছে অস্ট্রেলিয়া। শুক্রবার পার্থের ওয়াকা গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ। স্মিথের সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জো বার্নস। এই দুজন ১০১ রানের জুটি গড়লে মজবুত এক ভিত পায় অস্ট্রেলিয়া।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে দলীয় ১০১ রানের মাথায় ব্যক্তিগত ৪০ রানে আউট হন জো বার্নস। ম্যাট হেনরির বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন অসি এই ওপেনার। এরপর দ্বিতীয় উইকেটে উসমান খাজাকে নিয়ে আবারও শক্ত ভীত গড়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যাচ্ছে স্টিভেন স্মিথরা।

আর অস্ট্রেলিয়ার এই বড় সংগ্রহের পেছনে সবচেয়ে বড় যোগ দিচ্ছেন ডেভিড ওয়ার্নার। ইনজুরি থেকে ফিরে খুনেরূপে দেখা যাচ্ছে তাকে। প্রথম ম্যাচে দুই সেঞ্চুরির পর এবার পার্থে দারুন এক সেঞ্চুরি হাকিয়েছেন তিনি। তবে সেটিকে এখন ডাবল সেঞ্চুরিতে পরিণত করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন ওয়ার্নার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ১ উইকেটে ২১২ রান। ১১৪ রান নিয়ে ক্রিজে রয়েছেন ওয়ার্নার। আর অপর প্রান্তে তাকে সঙ্গ দিয়ে সেঞ্চুরির লক্ষ্যে ৫৬ রান নিয়ে ব্যাট করছেন ওসমান খাজা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.