সড়ক মেরামতকাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে কফিলের একক পদযাত্রা

0

প্রেস বিজ্ঞপ্তি  :   পিএবি- আনোয়ারা, চন্দনাইশ (বরমা-বরকল-গাছবাড়িয়া) সড়ক মেরামতকাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে কাল ১৪ নভেম্বর’১৫ শনিবার গবেষণা সংস্থা মানুষের ঠিকানার নির্বাহী পরিচালক সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল’র চট্টগ্রাম অভিমুখে একক পদযাত্রা কর্মসূচি পালিত হবে। সকাল ৭টায় চন্দনাইশের বরমা ডিগ্রি কলেজ সংলগ্ন ধামাইরহাট থেকে পদযাত্রা কর্মসূচি আনুষ্ঠানিকভাবে শুরু হবে।সড়ক মেরামতকাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে কফিলের একক পদযাত্রা

পায়ে হেঁটে বরমা, শেবন্দী, সাতঘাটিয়া, মৌলভীবাজার, বরকল ব্রীজ, তেকোটা, মালঘর, সৈয়দকুসাইয়া, জয়কালী হাট, আনোয়ারা সদর, শোলকাটা হাসপাতাল, কালাবিবির দীঘি, চাতরী চৌমুহনী, মিয়ার হাট, বড়উঠান, দৌলতপুর, শাহমীরপুর, ফাজিলখাঁর হাট, ফকিরনীর হাট, ক্রসিং, শিকলবাহা কলেজবাজার, মইজ্জ্যার টেক, কর্ণফুলী শাহ আমানত সেতু, চাকতাই, পাথরঘাটা, আছদগঞ্জ, লালদীঘি, পরীর পাহাড়, কোর্ট বিল্ডিং, আন্দরকিল্লা, চেরাগী পাহাড় হয়ে জামালখানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাব গিয়ে কর্মসূচি শেষ হবে।

প্রতিমধ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বরকল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের মাধ্যমে চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী মহোদয় ও আনোয়ারা নির্বাহী অফিসারের মাধ্যমে চট্টগ্রাম-১২ আসনের সাংসদ ও ভূমি প্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ মহোদয় এবং জেলা প্রশাসকের মাধ্যমে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী আলহাজ্ব ওবায়দুল কাদের মহোদয়ের বরাবর স্মারকলিপি প্রদান করা হবে। এছাড়াও পদযাত্রাকালীন বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করা হবে।

উল্লেখ্য, এ কর্মসূচি কোন রাজনৈতিক নয়। কোন সংগঠনের পক্ষে বা বিপক্ষে নয়। শুধুমাত্র কাজের দ্রুত বাস্তবায়নের মাধ্যমে গণমানুষের কষ্ট লাঘবের জন্য সচেতনতা সৃষ্টি। তবে কোন ব্যক্তি বা সংগঠনের কোন প্রকার দূর্বিসন্ধি /উদ্দেশ্যমূলক পরামর্শ বা সহযোগিতা গ্রহণযোগ্য হবে না।
উল্লেখযোগ্য যে, আগে বরমা থেকে পাবলিক বাসযোগে চট্টগ্রাম যেতে সময় লাগত সোয়া ১ ঘন্টা। এখন সড়কের অবস্থা বেশি খারাপ হওয়ায় এখন সময়ষ্টুুলাগে ২.৫ থেকে ৩ঘন্টা। যানবাহন ও যাত্রী উভয়েরই ক্ষতি হচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.