মুজাহিদের ফাঁসি কার্যকরে ফরিদপুরে আনন্দ মিছিল

0

সিটিনিউজবিডি :: মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা আলী আহসান মোহ‍াম্মদ মুজাহিদ ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় কার্যকর হওয়ায় ফরিদপুরের কয়েকটি উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

রোববার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে সমাবেশ করেন তারা। এসময় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, পৌর মেয়র রায়হান উদ্দিন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সাবেক কমান্ডার লিয়াকত আলী লস্কর ফিরোজ প্রমুখ।

ফাঁসির রায় কার্যকর হওয়ায় ফরিদপুরের সদরপুর উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ডা. এম এ গাফফার মিয়ার নেতৃত্বে বেলা সাড়ে ১১টার দিকে মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আ. মজিদ মিয়া, জলিল হাওলাদার, আ. লতিফ মিয়া, ডা. মহিউদ্দিন মিয়া, মো. রফিক মোল্যা, এম এ হান্নান রাজ, ওহাব হাজী, বাদশা মিয়া প্রমুখ। সভা শেষে মুক্তিযোদ্ধাদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.