বিপিএলের দ্বিতীয় দিনেই ‘বিতর্ক’

0

স্পোর্টস ডেস্ক :: বিপিএলের দ্বিতীয় দিনেই ‘বিতর্ক’ তৈরি হয়েছে। সিলেট সুপারস্টার ও চিটাগং ভাইকিংসের ম্যাচ সোমবার দুপুর ২টায় শুরু হওয়ার কথা থাকলেও তা যথাসময়ে শুরু হয়নি।

প্রথমে সিলেট সুপারস্টার্সের দুই বিদেশি ক্রিকেটার রবি বোপারা ও জসোয়া কবকে নিয়ে ঝামেলাটা বাধে। তাদের অনাপত্তিপত্র না থাকায় সেরা একাদশ সাজাতে ব্যর্থ হচ্ছিল মুশফিকুর রহিমের সিলেট ‍সুপারস্টার্স।

ম্যাচ শুরুর আধা ঘণ্টা আগে দুপুর দেড়টায় টস হওয়ার কথা ছিল। চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল জার্সি পরে টসের জন্য তৈরি হয়ে মাঠে এলেও তখনো ড্রেসিংরুমে ছিলেন মুশফিকুর রহিম। তামিমের সঙ্গী ছিলেন ম্যাচ রেফারি রকিবুল হাসান।

এ ব্যাপারে বিপিএলের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ক্রিকইনফোকে বলেন, ‘সিলেটের দুজন বিদেশি ক্রিকেটারের এনওসি (অনাপত্তিপত্র) নেই। এ কারণে তারা একাদশে থাকতে পারবে না।’

তিনি আরো যোগ করেন, ‘আমরা সাত দিন ধরে ফ্র্যাঞ্চাইজিটির কাছ থেকে এনওসি চাচ্ছি কিন্তু তারা সেগুলো দিতে পারেনি।’

অবশেষে ২৫ মিনিট পর মুশফিকুর রহিম ড্রেসিংরুম থেকে বের হয়ে টস করেন। টস জিতে মুশফিক তামিমের চিটাগং ভাইকিংসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। সোয়া ২টায় ব্যাটিংয়েও নামেন চিটাগংয়ের দুই ওপেনার তামিম ইকবাল ও তিলকারত্ন দিলশান। কিন্তু তারা ব্যাট না করেই আবার মাঠের বাইরে চলে যান।

এরপর বাউন্ডারিতে বিপিএলের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর সঙ্গে তামিম ও চিটাগংয়ের উপদেষ্টা আকরাম খানকে আলোচনা করতে দেখা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.