মাশরাফির নৈপুণ্যে কুমিল্লার জয়

0

স্পোর্টস ডেস্ক :: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের ৫ম ম্যাচে চিটাগাং ভাইকিংসকে ৭ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাশরাফি-স্যামুয়েলসের অসাধারণ ব্যাটিংয়ে ৭ বল হাতে রেখে সহজ জয় তুলে নেয় দলটি। ৩২ বলে ৫৬ রানে মাশরাফি এবং স্যামুয়েলস ৫২ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন।

ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ মঙ্গলবার দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক মাশরাফি-বিন মুতর্জা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭৬ রান নেয় তামিমের দল।

ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলে ইমরুল কায়েসকে (০) সাজঘরে ফেরান মোহাম্মদ আমির। তৃতীয় ওভারে লিটন দাসকেও (৯) আউট করেন তিনি। ৭.২ ওভারে শুভাগত হোমকে (৩০) আউট করেন শফিউল ইসলাম।

চিটাগাং ভাইকিংসের পক্ষে ৩৯ রানে অপরাজিত থাকেন আনামুল হক এবং জিয়াউর রহমান। এছাড়া দিলশান ৩৬ এবং তামিম ইকবাল ৩৩ রান করে আউট হন। অপরদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে আসার জাইদি ২টি এবং মাশরাফি ও সুনিল নারাইন একটি করে উইকেটে নেন।

চলতি আসরের প্রথম ম্যাচে রংপুর রাইর্ডাসের কাছে ২ উইকেটে পরাজিত হয়েছিল চিটাগাং ভিক্টোরিয়ান্স। তৃতীয় ম্যাচে সিলেট সুপার স্টার্সের বিপক্ষে ১ রানের জয় পায় তামিমের দল। অপরদিকে আসরের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৬ উইকেটে পরাজিত হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চিটাগাং ভাইকিংস একাদশ:

তামিম ইকবাল (অধিনায়ক), তিলকারত্নে দিলশান, ইয়াসির আলী, আনামুল হক, চ্যাম্যারা ক্যাপুগেদারা, জিয়াউর রহমান, শফিউল ইসলাম, সাঈদ আজমল, আসিফ আহমেদ, মোহাম্মদ আমির এবং তাসকিন আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:

ইমরুল কায়েস, লিটন দাস, মারলন স্যামুয়েলস, শুভাগত হোম, আসার জাইদি, মাহমুদুল হাসান, অলক কাপালি, মাশরাফি-বিন মুর্তজা (অধিনায়ক), ক্রিশমার সান্তুকি, সুনিল নারাইন ও আবু হায়দার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.