মুম্বাইয়ে সহপাঠীকে ধর্ষণের ভিডিওচিত্র মোবাইলে, অতপর…

0

আন্তর্জাতিক ডেস্ক :: সহপাঠীকে গণধর্ষণের ভিডিও হোয়াটস অ্যাপে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মুম্বাইয়ে চার স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

খবরে বলা হয়, আটককরা এবং ওই কিশোরী মুম্বাইয়ের শশ্চিমাঞ্চলে শহরতলীর মালাদ স্কুলের দশম শ্রেণিতে পড়তো এবং একসঙ্গে পড়াশোনার করার জন্য প্রায়ই একে অন্যের বাড়িতে যাতায়াত করতো তারা।

এদিকে ‍আটকের পর চারজেনকে কিশোর আদালতে হাজির করা হলে তাদের সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।গত ৮ নভেম্বর পড়াশোনায় সহযোগিতার কথা ওই কিশোরদের একজন ১৫ বছরের এক কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরে সবাই মিলে ছাত্রীটিকে ধর্ষণ করে এবং তা মোবাইলে ভিডিও করে রাখে।এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তারা কিশোরীকে আরও কয়েকবার ধর্ষণ করে।

খালার সঙ্গে থাকা ওই কিশোরী ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। কিন্তু পরে অভিযুক্ত এক কিশোর ভিডিওটি হোয়াটস অ্যাপে আপলোড করে দেয়।আর এই ক্লিপটি ধর্ষণের শিকার কিশোরীর খালার হাতে পৌঁছায়। তিনি কিশোরীর সঙ্গে কথা বলেন এবং প্রকৃত ঘটনা জানতে পারেন।

এরপর এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে স্থানীয় থানায় একটি মামলা করা হয়।মুম্বাইয়ের মালাড পুলিশ স্টেশনের কর্মকর্তা শশাঙ্ক সান্ধর জানান, আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে যৌন নির্যাতন থেকে শিশু সুরক্ষা আইনের অধীনে তদন্তের আবেদন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.