বাঁশখালীতে অস্ত্র ও গুলিসহ এক যুবক গ্রেফতার

0

বাঁশখালী প্রতিনিধি  :   বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশের উপর হামলা ও তান্ডবের ঘটনায় একাধিক মামলার আসামী আব্দুল মুবিন (১৯) নামে এক যুবককে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে। শনিবার চাম্বল শীলকূপ সীমান্ত এলাকার সিকদার পাড়া অভিযান চালিয়ে চালিয়ে তাকে আটক করে। আটক আবদুল মুবিন চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল আহমদিয়া পাড়ার মোঃ আলমগীরের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালীর চাম্বল ইউনিয়নে ২০১৩ সালের ২৮ জানুয়ারী সাঈদীর ব্যানার নামানোকে কেন্দ্র করে চাম্বল বাজারে পুলিশের উপর হামলার ঘটনায় মামলার অভিযুক্ত আসামী। হামলায় দুই পুলিশ সদস্য পুঙ্গত্ব বরণ করেন ও আহত হন পুলিশের ১০ সদস্য। ঐ দিন পুলিশ আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি বর্ষন করলে সেই সময় মুবিন পুলিশের গুলিবিদ্ধ হয়। সেই থেকে পুলিশ তাকে হন্য হয়ে খুঁজছিল। শনিবার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চাম্বল শীলকূপ সীমান্ত এলাকা সিকদার পাড়ায় একটি বাড়ীতে অভিযান চালিয়ে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড গুলি সহ গ্রেফতার করে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, আটক আবদুল মুবিন ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত এবং সে ক্যাডার প্রকৃতির। সে হরতাল অবরোধে সক্রিয় ভাবে মাঠে অংশগ্রহণ করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করত। তাছাড়া সে পুলিশের উপর হামলার মদদ দাতা। তাকে অস্ত্র ও গুলিসহ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বিগত দিনে যারা বাঁশখালীতে অস্থিতিশীল পরিবেশ ও অবৈধ অস্ত্র নিয়ে নানা ধরনের অপরাধ কর্মকান্ড করে তাদেরকে কঠোর হস্তে দমন পূর্বক আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.