স্বর্ণের বার ছিনতাইয়ের অভিযোগে ২ পুলিশ আটক

0

চট্রগ্রাম অফিস :: স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে প্রায় চল্লিশ লাখ টাকা মূল্যের ৮ টি স্বর্ণের বার ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা পুলিশ ।

সোমবার রাতে আটকের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে এ তিনজন স্বর্ণ ছিনতাইর কথা স্বীকার করলে মঙ্গলবার তাদের এ সংক্রন্তে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে কোতোয়ালী থানার এনায়েতবাজার পুলিশ ফাড়িঁর এএসআই মিজানুর রহমান , একই ফাঁড়ির কনস্টেবল খানে আলম এবং তাদের সহযোগি লোকমান হোসেন। সোমবার রাতে ফাঁড়িতে কর্মরত অবস্থায় তাদের আটক করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) জসিম উদ্দিন জানিয়েছেন, হাজারী গলির এক স্বর্ণ ব্যবসায়ী ৮ টি স্বর্ণের বার ছিনতাইর অভিযোগে গত ২১ সেপ্টেম্বর একটি মামলা করেছিলেন। নিউমার্কেট সংলগ্ন মিউনিসিপাল মডেল হাইস্কুলের সামনে থেকে এসব স্বর্ণ ছিনতাই হয়েছিল বলে মামলায় অভিযোগ করা হয়।

ওসি বলেন, দীর্ঘ তদন্তের পর ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে এই তিনজনকে সনাক্ত করা হয়। সোমবার রাতভর জিজ্ঞাসাবাদের এক পর্যাযে তারা স্বর্ণ ছিনতাইর বিষয়টি স্বীকার করে। তাদের কাছ থেকে তিনটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।”

বাকি ৫ টি স্বর্ণের বার লোকমান বিক্রি করে দেয়ায় সেগুলো উদ্ধার করা সম্ভব হয় নি , উল্রেখ করেন ওসি জসিম উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.