উখিয়া জাতীয় বিদ্যুৎ ক্যাম্প সম্পন্ন

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার):: অগ্রগতি ও সমৃদ্ধির জন্য স্কাউটিং স্লোগান নিয়ে উখিয়া উপজেলায় তৃতীয় স্কাউট সমাবেশ ও জাতীয় বিদ্যুৎ ক্যাম্প সম্পন্ন হয়েছে।

এই সমাবেশ ও ক্যাম্প অনুষ্টিত হয়েছে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। গত বিশ ডিসেম্বর থেকে তেইশ ডিসেম্বর পর্যন্ত এই ক্যাম্প চলে। সোমবার রাতে সমাপনী অনুষ্টানে সভাপতিত্ব করেন ভালুকিয়াপালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন।

উপস্থিত ছিলেন, উখিয়া প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামীম ভূইয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা মোক্তার আহমদ, আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর কবির, থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম হেলালী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী আবদুল করিম, পাতাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, উখিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, উখিয়া প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলাম ও দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম।

সমাপনী দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন এর নেতৃত্বে স্কাউটের সদস্যরা পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পালন করেন। সার্বিক দায়িত্বপালন করেন উখিয়া উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক রূপন দেওয়ানজী, মাষ্টার মোজাম্মেল হক আজাদ, আবদুল হান্নান, মাষ্টার শাহ আলম প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.