জানুয়ারিতেই বিয়ে করছেন অসিন

0

বিনোদন ডেস্ক :: চলতি বছরের মাঝামাঝি থেকেই শোনা যাচ্ছিল বিয়ে করে বিনোদন জগতকে টাটা বলবেন বলিউড অভিনেত্রী অসিন! আর বিয়েটা গত নভেম্বরেই হওয়ার কথা শোনা গেলেও এবার সত্যি সত্যি তাদের বিয়ের ক্ষণ পাওয়া গেল। আসছে জানুয়ারিতেই বিয়ে করছেন ‘রেডি’ খ্যাত এই অভিনেত্রী। এমন খবরই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

জানা গেছে, গত নভেম্বরে চুপিসারে বিয়ের কথা থাকলেও মহা আড়ম্বরপূর্ণভাবেই মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে বিয়ে হতে চলেছে অসিনের। বিয়ের দিনক্ষণ নিয়ে জটিলতা ও গুজব থাকলেও অবশেষে বিয়ের সঠিক দিনটিও ধার্য করেছেন তারা। আসছে বছরে জানুয়ারির ২৩ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী অসিন ও শিল্পপতি রাহুল শর্মা। এরআগে ছ’কোটি টাকার হীরকখচিত আংটি দিয়ে নাকি এনগেজডও করেছেন ক’দিন পরেই স্বামী-স্ত্রী হতে যাওয়া দম্পতি!

এরইমধ্যে বলিউডের তারকাসহ ভারতের ধনাঢ্য ব্যবসায়ীদের কাছে কার্ডও পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

যদিও এর আগে গত নভেম্বরে এনডিটিভি জানিয়েছিল যে, নভেম্বরেই প্রেমিক ও দিল্লীর ধনাঢ্য ব্যবসায়ি রাহুলকে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী অসিন। ঘরোয়া পরিবেশে বিয়ে করার কথাও সেই খবরে বলা হয়েছিল।

উল্লেখ্য, এর আগে গত আগস্টে প্রথমবার মিডিয়ায় খবর প্রকাশ হয়েছিল যে, সংসার গড়ার স্বপ্নে বিভোর অসিন। শীঘ্রই বিয়ে করারও পরিকল্পনা করছেন তিনি। বিয়ে করে অভিনয় জগতকেও বিদায় জানাবেন বলে সে সময় খবর প্রকাশ হয়। তেলেগু ও তামিল ভাষার জনপ্রিয় এই অভিনেত্রী আমির খানের বিপরীতে ‘গজিনি’ ছবির মাধ্যমে বলিউডে পরিচিতি পান। এরপর একাধিক বলিউডে ছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ উমেশ শুক্লার ছবি ‘অল ইজ অয়েল’ ছবিতে তাকে দেখা যায়। ছবিতে অসিন ছাড়াও ছিলেন ঋষি কাপুর ও অভিষেক বচ্চন। ছবিটি বক্স অফিসে ফ্লপ করে। তবে আসছে বছরে রাহুলকে বিয়ের পর অসিন সত্যি সত্যিই অভিনয়কে বিদায় জানান কিনা, সে বিষয়ে এখনো কিছু বলেননি তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.