‘বঙ্গোপসাগরে আর কোন জেলে অকালে প্রাণ হারাবে না’

0

বাঁশখালী প্রতিনিধি:: বঙ্গোপসাগরে জলদস্যুদের কবলে নিহত জেলে পরিবারের সদস্যদের প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে প্রদত্ত  চেক বিতরণ অনুষ্ঠান গতকাল শেখেরখীলে অনুষ্ঠিত হয়।

ডাঃ আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।ec5405b4-7dce-4f6e-a5d1-ce572e5b0d81

অনুষ্ঠানে বিশেষ অতিথি ও বক্তা ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুভাষ আচার্য্য, এমপি’র একান্ত সচিব ও যুবলীগের যুগ্মআহবায়ক অধ্যাপক তাজুল ইসলাম, রিয়াজ উদ্দীন সুমন, ডাঃ সাইফুল ইসলাম, মোঃ ইয়াছিন, ডাঃ জহির উদ্দীন বাবর, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরানুল ইমরানসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বঙ্গোপসাগরে নিহত ১৩ জেলে পরিবারের সদস্যদের প্রতি পরিবারকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বঙ্গোপসাগরে বাঁশখালীর অধিকাংশ জেলেদের জীবন জীবিকার অন্যতম স্থান। কিন্তু কতিপয় জলদস্যু এই বঙ্গোপসাগরকে কলুসিত করেছে। বর্তমান সরকার তাদের দমনে কঠোর ব্যবস্থা গ্রহণ করছে এবং বিগত দিনে যেসব জেলে বঙ্গোপসাগরে নিহত হয়েছে তাদেরকে প্রধান মন্ত্রীর তহবিল থেকে বিশেষ বরাদ্দের মাধ্যমে সার্বিক সহযোগিতা প্রদান করছে। তারই ধারাবাহিকতায় আজকেও ১৩ জেলে পরিবারকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে। আওয়ামীলীগ সরকার মানে দেশ ও জনগণের সরকার, উন্নয়নের সরকার এটাই তার প্রমাণ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.