নির্বাচনে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান বিএনপির

0

ঢাকা অফিস :: পৌর নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সংশ্লিষ্ট পৌরসভার ভোটার ও দলীয় নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছে বিএনপি।

বুধবার দেশের ২৩৪টি পৌরসভায় ভোট শুরু হওয়ার পর সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা পৌর নির্বাচনগুলোতে সংশ্লিষ্ট ভোটার এবং বিএনপি নেতাকর্মীদের সকল বাধা অতিক্রম করে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দেয়ার আহবান জানাচ্ছি।

রিজভী বলেন, আজ সারাদেশে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আমরা যে আশঙ্কা করছিলাম তার কিছু বৈশিষ্ট্য সকালে ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকেই ফুটে উঠতে শুরু করেছে। পৌর নির্বাচন নিয়ে সরকারী চক্রান্তের প্রকৃত চেহারাটা আত্মপ্রকাশ করতে শুরু করেছে। বিজ্ঞপ্তিতে রিজভী বলেন, রাত থেকে সংঘটিত বিভিন্ন ঘটনা থেকেই স্পষ্টত:ই বোঝা যায়-সরকার আজকের নির্বাচনকে পুরোপুরি জালিয়াতির ওপর সাজাতে চেয়েছে। আজ গণতন্ত্রকামী মানুষদের কঠিন অগ্নিপরীক্ষার সম্মুক্ষীণ হতে হচ্ছে।

তিনি বলেন, জনগণ ইতোমধ্যেই অনেক নির্বাচনী এলাকায় সরকারের বর্বরতম আক্রমণের মুখে প্রতিরোধ গড়ে তুলেছে। বিকেল ৪টা পর্যন্ত জনগণ নি:সঙ্কোচে নিজের ভোট প্রদান করে শাসকদলের অনভিপ্রেত অনাচারকে রুখে দিবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.