আইপিএলে দল পেলেন না যুবরাজ

0

স্পোর্টস ডেস্ক :: ভারতের বিশ্বকাপজয়ী দলের সদস্য যুবরাজ সিং চলতি বছরের শুরুতেই ধাক্কা খেলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল হারিয়েছেন বাহাতি এই অলরাউন্ডার। আইপিএলের দল দিল্লি ডেয়ারডেভিলস যুবরাজ সিংকে ছেড়ে দিয়েছে। এর ফলে আইপিএলের নবম আসরের নিলামে উঠবেন যুবরাজ।

২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আবারো জাতীয় দলে ডাক পান যুবরাজ সিং। গত বছরটি ভালোভাবেই শেষ হয়েছিল।কিন্তু নতুন বছরের শুরুতেই অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত খবর তার মুখের হাসি ম্লান করে দিয়েছে।

আইপিএলের অষ্টম আসরে যুবরাজ সিংকে ১৬ কোটি রূপিতে দলে নেয় দিল্লি। কিন্তু প্রত্যাশামাফিক কোনো পারফরম্যান্সই দেখাতে পারেননি যুবরাজ। ১৪ ম্যাচে ২৪৮ রান করেন তিনি। দুই হাফসেঞ্চুরির পাশাপাশি বল হাতে এক উইকেট। তবে সাম্প্রতিক সময়ে বেশ ফর্মে আছেন যুবরাজ।

বিজয় হাজারে ট্রফিতে পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন যুবরাজ। শেষ পাঁচ ম্যাচে যুবরাজ সিংয়ের ব্যাট থেকে আসা ইনিংসগুলো এরকম- ৯৩, ৩৬, ৩৬, ৭৮* ও ৯৮। ২০ মাস পর জাতীয় দলের জার্সি পরার সুযোগ এসেছে যুবরাজ সিংয়ের সামনে। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্যে ভারতীয় দলে ডাক পেয়েছেন ৩৪ বছর বয়সি এ বাহাতি অলরাউন্ডার। অস্ট্রেলিয়ায় ভালো পারফরম্যান্স দেখাতে পারলে নিশ্চিতভাবেই আবারো আইপিএলে দেখা যাবে যুবরাজকে।

এদিকে শুধু যুবরাজই না, ভারতের ইশান্ত শর্মা, অবসরে যাওয়া বিরেন্দর শেবাগকেও ছেড়ে দিয়েছে তাদের ফ্র্যাঞ্চাইজি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.